২ অগ্রহায়ণ  ১৪২৬  মঙ্গলবার ১৯ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যস্ত সময়ে ফের মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে সেন্ট্রাল মেট্রো স্টেশনের আপ লাইনে। লাইনের বিদ্যুৎ সংযোগ বন্ধ রেখে শুরু হয়েছে উদ্ধারকাজ। দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ যাবৎ বন্ধ রয়েছে মেট্রো পরিষেবা। মেট্রো কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, যত দ্রুত সম্ভব পরিষেবা স্বাভাবিক করার চেষ্টা করছে তারা। 

ঘটনাটি ঘটে শুক্রবার বিকেলে। দমদমগামী মেট্রোর সামনে আত্মহত্যার চেষ্টা করেন এক যুবক। ট্রেনটি সেন্ট্রাল স্টেশনে পৌঁছনো মাত্রই ঝাঁপ দেন। সঙ্গে সঙ্গেই বন্ধ করে দেওয়া হয় মেট্রো চলাচল। তড়িঘড়ি বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেন কর্মীরা। তাঁকে উদ্ধারের চেষ্টা শুরু হয়। তাঁর নাম, পরিচয় বিস্তারিত কিছু এখনও জানা সম্ভব হয়নি মেট্রো কর্তৃপক্ষের। কী কারণে তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন, সেই কারণও অজ্ঞাত। আপাতত থার্ড লাইনের সঙ্গে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে উদ্ধারকাজ শুরু করেছেন মেট্রোকর্মীরা।

[ আরও পড়ুন: যাদবপুরের সমাবর্তনে সম্মান প্রাপকদের বাছাই নিয়ে দ্বন্দ্ব, শেষ পর্যন্ত সম্মতি রাজ্যপালের ]

এই দুর্ঘটনার জেরে আংশিকভাবে থমকে গিয়েছে মেট্রো পরিষেবা। মহাত্মা গান্ধী রোড থেকে চাঁদনি চক পর্যন্ত বন্ধ পরিষেবা। তবে নোয়াপাড়া থেকে গিরিশ পার্ক ও এসপ্ল্যানেড থেকে কবি সুভাষ স্টেশন পর্যন্ত পরিষেবা স্বাভাবিক রাখা হয়েছে। টালা ব্রিজ বন্ধ থাকার গন্তব্যে পৌঁছতে বহু মানুষের একমাত্র ভরসা মেট্রো। কিন্তু মেট্রো পরিষেবা বন্ধ হয়ে যাওয়ায় ভোগান্তির শিকার নাজেহাল নিত্যযাত্রীরা। কারণ অফিস থেকে এখন অনেকেই ফিরতে শুরু করে দিয়েছেন। প্রতিটি স্টেশনে বাড়ছে ভিড়। সকলেই পরিষেবা স্বাভাবিক হওয়ার অপেক্ষায় রয়েছেন। কেউ কেউ আবার বিকল্প পথে গন্তব্যে পৌঁছনোর চেষ্টা করছেন।

[ আরও পড়ুন: আগামী বছর রেড রোডের কার্নিভালে অংশ নেবে UNESCO, ঘোষণা মমতার ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং