২৬ কার্তিক  ১৪২৬  বুধবার ১৩ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

নব্যেন্দু হাজরা: অফিস টাইমে মেট্রোয় বিপত্তি। সোমবার সকালে গীতাঞ্জলি স্টেশনে মেট্রোয় ঝাঁপ দিলেন এক যুবক। মেট্রো সূত্রে খবর, লাইনের বিদ্যুৎ সংযোগ বন্ধ রেখে শুরু হয়েছে উদ্ধারকাজ। ঘটনার জেরে আংশিকভাবে বন্ধ রাখা হয়েছে মেট্রো পরিষেবা। সপ্তাহের শুরুতেই ভোগান্তির শিকার যাত্রীরা।

[আরও পড়ুন: কন্যাই সম্পদ, নিজের মেয়েকে লক্ষ্মীরূপে পুজো নদিয়ার শিক্ষকের]

মেট্রো সূত্রে জানা গিয়েছে, সোমবার সকাল ৯ টা ২৮ নাগাদ দমদমগামী একটি মেট্রো গীতাঞ্জলি ছা়ড়ার সময় আচমকা লাইনে ঝাঁপ দেন ওই যুবক। বুঝতে পেরে আপৎকালীন ব্রেক কষে মেট্রো থামিয়ে দেন চালক। তড়িঘড়ি লাইনের বিদ্যুৎ সংযোগ বন্ধ করে শুরু করা হয় উদ্ধারকাজ। ইতিমধ্যেই উদ্ধার করা হয়েছে ওই যুবককে। তবে এখনও তাঁর নাম, পরিচয় বিস্তারিত কিছুই জানা সম্ভব হয়নি মেট্রো কর্তৃপক্ষের পক্ষে। কী কারণে তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন, সেই কারণ অজ্ঞাত।

এই দুর্ঘটনার জেরে আংশিকভাবে থমকে গিয়েছে মেট্রো পরিষেবা। মহানায়ক উত্তম কুমার থেকে কবি সুভাষ পর্যন্ত বন্ধ পরিষেবা। তবে নোয়াপাড়া থেকে মহানায়ক উত্তমকুমার অর্থাৎ টালিগঞ্জ পর্যন্ত পরিষেবা স্বাভাবিক রাখা হয়েছে। টালা ব্রিজ বন্ধ থাকার গন্তব্যে পৌঁছতে বহু মানুষের একমাত্র ভরসা মেট্রো। কিন্তু অফিস টাইমে মেট্রো পরিষেবা বন্ধ হয়ে যাওয়ায় ভোগান্তির শিকার নাজেহাল নিত্যযাত্রীরা। প্রতিটি স্টেশনে বাড়ছে ভিড়। সকলেই পরিষেবা স্বাভাবিক হওয়ার অপেক্ষায় রয়েছেন। কেউ কেউ আবার বিকল্প পথে গন্তব্যে পৌঁছনোর চেষ্টা করছে।

[আরও পড়ুন: অজানা জ্বরের প্রকোপ নদিয়ার সীমান্ত গ্রামে, চিকিৎসা নিয়ে তৎপর প্রশাসন]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং