Advertisement
Advertisement
Garfa

নিজের বাড়িতে প্রেমিকের সঙ্গে সময় কাটানোর পরই উদ্ধার তরুণীর দেহ! তীব্র চাঞ্চল্য গড়ফায়

১০ বছর প্রেমের সম্পর্ক ছিল দুজনের, বিয়ে ঠিক হয়েছিল সম্প্রতি।

A woman allegedly killed by boyfriend in Garfa | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Tiyasha Sarkar
  • Posted:May 2, 2022 9:11 am
  • Updated:May 2, 2022 9:17 am

অর্ণব আইচ: ১০ বছরের প্রেম। বিয়ের দিনক্ষণ ধার্য হয়ে গিয়েছিল। কিন্তু বিয়ের আগেই রহস্যজনকভাবে মৃত্যু হল গড়ফার তরুণীর। ঘর থেকে উদ্ধার হয়েছে দেহ। পরিবারের অভিযোগ, তরুণীর মৃত্যুর নেপথ্যে রয়েছে প্রেমিক তথা হবু স্বামী।

মৃত তরুণীর নাম সুস্মিতা দাস। বয়স ২৬ বছর। কলকাতার গড়ফা এলাকার বাসিন্দা তিনি। জানা গিয়েছে, প্রায় ১০ বছর ধরে হাবড়ার (Habra) বাসিন্দা পঙ্কজ দাসের সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল তরুণীর। সম্প্রতি তাঁদের বিয়েও ঠিক হয়ে গিয়েছিল। শুরু হয়েছিল কেনাকাটা। সূত্রের খবর, রবিবার সকালে ১২ টা নাগাদ গড়ফায় প্রেমিকা তথা হবু স্ত্রীর বাড়িতে যান পঙ্কজ। তরুণীর বাড়িতে দীর্ঘক্ষণ ছিলেন তিনি। দুপুরে একসঙ্গে খাওয়া দাওয়াও করে। এরপর বিকেলে ৪ টা নাগাদ ফিরে যান পঙ্কজ।

Advertisement

[আরও পড়ুন: গত ১ বছরে দলে ঢুকেছে বেনোজল! TMC সরকারের বর্ষপূর্তিতে পোস্ট দেবাংশুর, বিতর্ক হতেই মুছলেন]

জানা গিয়েছে, এরপরই মেয়ের ঘরে ঢুকে তরুণীর পরিবারের লোকেরা গিয়ে দেখেন, অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন তিনি। ঠোঁটের উপর কালো দাগ। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বাঙুর হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃতের পরিবারের অভিযোগ, প্রেমিক পঙ্কজই খুন করেছে তরুণীকে। ইতিমধ্যেই যুবকের বিরুদ্ধে গড়ফা থানায় অভিযোগও দায়ের করা হয়েছে। তবে ঘটনার পর থেকেই উধাও পঙ্কজ।

Advertisement

কিন্তু সত্যিই কী ঘটনার নেপথ্যে প্রেমিক? ঠিক কী হয়েছিল রবিবার দুপুরে? প্রেমিকই খুন করেছে সুস্মিতাকে? শোনা যাচ্ছে, সম্পত্তিগত একটি বিবাদও ছিল, তবে ঘটনার নেপথ্যে তার কোনও যোগ রয়েছে কি না, খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

[আরও পড়ুন: শপথবাক্য পাঠ নিয়ে সিদ্ধান্ত বদলের আরজি বাবুলের, অনুরোধ খারিজ করলেন রাজ্যপাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ