BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জাদুঘরে মহিলা কর্মীর ‘শ্লীলতাহানি’! সহকর্মীর বিরুদ্ধে নিউ মার্কেট থানায় অভিযোগ দায়ের

Published by: Sayani Sen |    Posted: April 28, 2022 9:34 am|    Updated: April 28, 2022 2:49 pm

A woman allegedly molested by her coworker in Kolkata's Indian Museum । Sangbad Pratidin

অর্ণব আইচ: ভারতীয় জাদুঘরের (Indian Museum) ভিতর মহিলা কর্মীর শ্লীলতাহানির অভিযোগ। তাঁর অভিযোগের আঙুল এক সহকর্মীর উপর। সে ব্যাপারে মধ্য কলকাতার নিউ মার্কেট থানায় অভিযোগ ও পালটা অভিযোগ দায়ের হয়েছে।

পুলিশ জানিয়েছে, ওই মহিলার অভিযোগ অনুযায়ী, কয়েকটি বিষয় নিয়ে কয়েকদিন ধরেই তাঁকে কটূক্তি করছিলেন তাঁরই এক সহকর্মী। মহিলাও তার প্রত্যুত্তর দেন বলে পালটা অভিযোগ। এই ব্যাপারে দু’জনই জাদুঘরের উচ্চপদস্থ কর্তার কাছে যান। তিনি দু’জনকে বিষয়টি মিটিয়ে নেওয়ার অনুরোধ জানান। কিন্তু সমস্যা মেটানোর বদলে বাড়তে থাকে।

[আরও পড়ুন: রাজ্যবাসীকে সুখবর শোনাল হাওয়া অফিস, জেনে নিন কবে রয়েছে ঝড়বৃষ্টির সম্ভাবনা]

মঙ্গলবার এই সমস্যা চরমে ওঠে। অভিযোগ অনুযায়ী, সহকর্মীর কটূক্তির জবাব দিচ্ছিলেন মহিলা। তখন ওই ব্যক্তি মহিলা কর্মীর ভিডিও মোবাইলে তুলতে থাকেন। প্রথমে ওই ব্যক্তিকে মহিলা ভিডিও তুলতে বারণ করেন। কিন্তু সহকর্মী সে কাজ চালিয়ে যায়। মহিলা তার মোবাইল কেড়ে নিতে যায়। মহিলার অভিযোগ, মোবাইল নিয়ে টানাটানির সময়ই সহকর্মী অফিসের মধ্যেই তাঁর শ্লীলতাহানি করেন। সহকর্মীর ওই আচরণের প্রতিবাদ করে ওঠেন মহিলা। বিষয়টি নিয়ে চিৎকার চেঁচামেচিও হয়।

জাদুঘরের অফিসের বিভিন্ন বিভাগ থেকেও কর্মীরা জড়ো হয়ে যান। জাদুঘরের কর্তাদের মধ্যস্থতায় অবস্থা আয়ত্তে আসে। বুধবার নিউ মার্কেট থানায় সহকর্মীর বিরুদ্ধে বিশেষ কিছু বিষয় নিয়ে কটূক্তি ও শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেন মহিলা। মহিলার বিরুদ্ধেও হেনস্তার পালটা অভিযোগ জানিয়েছেন ওই ব্যক্তি। অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: তীব্র দাবদাহে এগিয়ে এল গরমের ছুটি, দিনক্ষণ ঘোষণা মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে