১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

ট্যাঙ্কারের চাকায় পিষে গেল মাথা, মোমিনপুরে মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণহানি মহিলার

Published by: Sayani Sen |    Posted: November 14, 2020 2:00 pm|    Updated: November 14, 2020 2:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কালীপুজোর (Kali Puja) সকালে মর্মান্তিক দুর্ঘটনা। রাস্তা পেরোতে গিয়ে ট্যাঙ্কারের ধাক্কা। রাস্তায় ছিটকে পড়ে যান এক মহিলা। মাথার উপর দিয়ে চলে যায় ট্যাঙ্কারের চাকা। এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় মহিলাকে। তবে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ট্যাঙ্কার চালককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছে আলিপুর থানার পুলিশ।

ঠিক কীভাবে ঘটল দুর্ঘটনা (Accident)? শনিবার সকাল প্রায় দশটা নাগাদ মোমিনপুর মোড়ে রাস্তা পার হচ্ছিলেন এক মহিলা। জানা গিয়েছে তিনি একবালপুরের বাসিন্দা। সেই সময় ডায়মন্ড হারবার রোড থেকে জাজেস কোর্ট রোডে ঢুকছিল একটি ট্যাঙ্কার। দ্রুত গতিতে বেসামাল হয়ে মহিলাকে ধাক্কা মারে ট্যাঙ্কারটি। রাস্তায় ছিটকে পড়ে যান মহিলা। সেই সময় ট্যাঙ্কারের একটি চাকা মাথার উপর দিয়ে চলে যায়। রক্তারক্তি কাণ্ড ঘটে। জড়ো হয়ে যান স্থানীয়রা। মহিলাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। তবে শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান।

[আরও পড়ুন: চাহিদার ঠ্যালায় আকাশছোঁয়া ফুলের দাম, বাজারে দাপট প্লাস্টিকের জবার]

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সাউথ ওয়েস্ট ট্রাফিক গার্ডের পুলিশ। ঘটনাস্থলে যায় আলিপুর ও ইকবালপুর থানার পুলিশ (Police)। চালককে আটক করে পুলিশ। দুর্ঘটনার সময় সে মদ্যপ ছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। যান্ত্রিক গোলযোগের জন্য দুর্ঘটনা নাকি অতিমাত্রায় গতিই মহিলার মৃত্যুর কারণ তাও পরীক্ষা নিরীক্ষা করে দেখছে পুলিশ। ট্যাঙ্কারের চালককে জেরা করে সমস্ত তথ্য পাওয়া যাবে বলেই আশা তদন্তকারীদের।

[আরও পড়ুন: করোনা কালে অভিনব উদ্যোগ, নাম-গোত্র হোয়াটসঅ্যাপ করলেই মিলবে মা কালীর আর্শীবাদ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement