১৪ চৈত্র  ১৪২৬  শনিবার ২৮ মার্চ ২০২০ 

Advertisement

ট্রাফিক সিগন্যাল অমান্য করা বেপরোয়া SUV’র ধাক্কায় প্রাণহানি মহিলার, অধরা গাড়িচালক

Published by: Sayani Sen |    Posted: February 29, 2020 11:09 am|    Updated: February 29, 2020 11:52 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহরে ফের বেপরোয়া গতির জেরে মৃত্যু হল এক মহিলার। সাতসকালে দুর্ঘটনাটি ঘটেছে কালীঘাট ট্রামডিপোর কাছে। ট্রাফিক সিগন্যাল না মেনে দুরন্ত গতিতে ছুটে আসা ওই এসইউভি মহিলাকে ধাক্কা মারে। বেশ কিছুক্ষণ এসএসকেএম হাসপাতালে চিকিৎসার পর মৃত্যু হয় তাঁর।

জখম ওই মহিলা শনিবার সকাল ৬টা ৫১ নাগাদ কালীঘাট মন্দিরে পুজো দিতে যাচ্ছিলেন। সেই সময় হাজরার দিক থেকে আসা অত্যন্ত তীব্র গতির SUV ট্রাফিক সিগন্যাল অমান্য করে ওই মহিলাকে সজোরে ধাক্কা মারে। তিনি প্রথমে গাড়ির বনেটে উঠে পড়েন। ব্রেক কষার ফলে গাড়ির বনেট থেকে রাস্তায় ছিটকে পড়ে যান ওই মহিলা। এরপর ঘটনাস্থল ছেড়ে পালানোর সময় আবারও মহিলাকে ধাক্কা মারে গাড়িটি। রাস্তার উলটো দিকে ছিটকে পড়েন মহিলা। প্রায় সঙ্গে সঙ্গে কালীঘাট ট্রামডিপোর কর্তব্যরত ট্রাফিক রাসবিহারীর মোড়ের কাছের ট্রাফিক পুলিশকে বিষয়টি জানান। ওই মোড়ে গাড়িটি পৌঁছলে তাকে থামানোর চেষ্টা করা হয়। তবে দ্বিতীয়বারও ট্রাফিক আইন অমান্য করে SUV চালক। পুলিশকে উপেক্ষা করতে গিয়ে রাসবিহারী মোড়ে ওই ক্রসিংয়ে দাঁড়িয়ে থাকা আরও একটি গাড়ির পিছনে ধাক্কা মারে এসইউভি। এদিকে, ততক্ষণে যন্ত্রণায় ছটফট করছেন দুর্ঘটনাগ্রস্ত ওই মহিলা। রক্তে ভরে গিয়েছে প্রায় গোটা রাস্তা। তাঁকে উদ্ধার করেন স্থানীয়রাই। প্রথমে এম আর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই মহিলাকে। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জখম মহিলাকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। বেশ কিছুক্ষণ চিকিৎসা চলার পর হাসপাতালেই মারা যান বছর চল্লিশের ওই মহিলা।

[আরও পড়ুন: ভরা বসন্তে রাজ্যে ফের বৃষ্টির সম্ভাবনা, জেনে নিন কী বলছে হাওয়া অফিস]

ইতিমধ্যেই প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেছে পুলিশ। স্থানীয়দের দাবি, দুর্ঘটনাগ্রস্ত ওই SUV’র চালক মদ্যপ ছিল। তার উপর বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিল। তাই এমন ঘটনা ঘটেছে। গোটা এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। SUV চালক এখনও পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। গাড়ির নম্বর জানা সম্ভব হয়েছে। তবে গাড়িচালককে এখনও অধরা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement