BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাঁশদ্রোণীতে বৈদ্যুতিন তার জড়ানো অবস্থায় মহিলার দেহ উদ্ধার, মৃত্যুর কারণে ধোঁয়াশা

Published by: Sayani Sen |    Posted: October 24, 2021 10:32 am|    Updated: October 24, 2021 3:51 pm

A woman's body recover from Kolkata's Bansdroni । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: ছুটির দিনের সকালেই খাস কলকাতায় ব্যাপক উত্তেজনা। বাঁশদ্রোণীর পোস্টাল পার্ক এলাকায় নির্মীয়মাণ বাড়ি থেকে উদ্ধার মহিলার (Woman) নিথর দেহ। তার শরীরে বৈদ্যুতিন তার জড়ানো ছিল। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, খুন করা হয়েছে ওই মহিলাকে। ওই নির্মীয়মাণ বাড়িতেই কি খুন করা হয়েছে মহিলাকে নাকি অন্য কোথাও খুন করে তাঁর দেহ নির্মীয়মাণ বাড়িতে নিয়ে আসা হয়েছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। বাড়ি নির্মাণের কাজে জড়িত তাঁদের সঙ্গে কথা বলছে পুলিশ। ঘটনার প্রকৃত কারণ জানতে এলাকাবাসীর সঙ্গে কথা বলার সিদ্ধান্ত তদন্তকারীদের।

এদিন সকালে বাঁশদ্রোণীর পোস্টাল পার্কের নির্মীয়মাণ বাড়ির কাজে যোগ দিতে আসেন শ্রমিকরা। সেই সময় তাঁরা ওই মহিলার দেহটি পড়ে থাকতে দেখেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, মহিলার সারা শরীরে বৈদ্যুতিন তার পেঁচানো ছিল। দেহের আশেপাশেও পড়ে ছিল তার। তাঁদের চিৎকার চেঁচামেচিতে এলাকার লোকজন জড়ো হয়ে যায়। পুলিশকে খবর দেওয়া হয়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

[আরও পড়ুন: লাগামহীন মূল্যবৃদ্ধি, কলকাতায় পেট্রল ছাড়াল ১০৮ টাকা, সেঞ্চুরির পথে ডিজেলও]

স্থানীয়দের দাবি, নিহত ওই মহিলাকে আগে এলাকায় কখনই দেখেননি তাঁরা। নিহত ৪৫ থেকে ৫০ বছর বয়সি বলেই মনে করা হচ্ছে। তাঁর পরণে ছিল শাড়ি। ওই মহিলা নিম্ন মধ্যবিত্ত পরিবারের বলেই মনে করছে পুলিশ।

দেহ উদ্ধারের সময় তাঁর হাতে পোড়া দাগ পেয়েছে পুলিশ। শর্ট সার্কিটে ওই মহিলার মৃত্যু হয়েছে বলেই মনে করা হচ্ছে। অজ্ঞাতপরিচয় মহিলার মৃত্যুতে একাধিক প্রশ্নের ভিড়। চুরির উদ্দেশে ওই বাড়িতে এসে কি প্রাণহানি হয়েছে তাঁর, তা নিয়ে উঠছে প্রশ্ন। মহিলাকে কী অন্যত্র খুন করে ওই বাড়িতে দেহ ফেলে রাখা হয়েছে, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। আবার ওই নির্মীয়মাণ বাড়িতেই মহিলাকে খুনের সম্ভাবনাও এখনই উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা। নির্মীয়মাণ বাড়ির কাজে যুক্ত শ্রমিক এবং স্থানীয়দের জেরা করে সমস্ত তথ্য হাতে আসবে বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: মাস্ক পরতে বলায় রাগ, ব্যাংক কর্মীকে দিয়ে নগদ ৫.৮ কোটি টাকা গোনালেন কোটিপতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে