BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মর্মান্তিক! ভিডিও রেকর্ড করতে সেতু থেকে গঙ্গায় ঝাঁপ দিয়ে তলিয়ে গেল যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: February 8, 2021 3:08 pm|    Updated: February 8, 2021 4:20 pm

a young man jumped from the bridge into the Ganges to record video | Sangbad Pratidin

অর্ণব আইচ: ভিডিও তোলার জন্য গঙ্গায় ঝাঁপ দিয়ে তলিয়ে গেলেন যুবক। হুগলি সেতু (Vidyasagar Setu) থেকে ঝাঁপ দিয়েছিলেন ওই যুবক। জনবহুল ওই জায়গা থেকে কীভাবে এই কাণ্ড ঘটালেন তিনি, তা ভেবে কুলকিনারা পাচ্ছেন না কেউ। পুলিশের ভূমিকা নিয়েও উঠছে প্রশ্ন।

[আরও পড়ুন: উলুবেড়িয়ায় গণবিবাহের আসরে কৈলাস, সুরেলা কণ্ঠে গাইলেন মহম্মদ রফির গান]

জানা গিয়েছে, ওই যুবক তিলজলার (Tiljala) বাসিন্দা জাকির হোসেন। পাঁচ বন্ধুর সঙ্গে রবিবার বাইকে দ্বিতীয় হুগলি সেতুতে গিয়েছিলেন তিনি। সারাদিন বহু ছবি তোলেন তাঁরা। এরপর তাঁরা ঠিক করেন গঙ্গায় ঝাঁপ দেওয়ার ভিডিও করবে। সেই মতো তিন যুবক মোবাইল ক্যামেরা নিয়ে তৈরি হন।  বাকি দু’জন ঝাঁপ দেন। দীর্ঘক্ষণ হয়ে গেলেও তাঁদের হদিশ না মেলায় শুরু হয় খোঁজ। একজনকে উদ্ধার করা সম্ভব হলেও হদিশ মেলেনি অপরজনের। ঘটনার খবর পাওয়ামাত্রই কান্নায় ভেঙে পড়েন পরিবারের সদস্যরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার সময় ওই যুবকের সঙ্গে থাকা ৪ জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁদের থেকে জানার পর গোটা বিষয়টি স্পষ্ট হবে। সূত্রের খবর, প্রায়শই এহেন নানা ভিডিও করত ওই যুবকেরা। তা আপলোড করত ইউটিউবে। 

[আরও পড়ুন:টার্গেট ভোট! দ্রুত রাজ্যের রেলের অনুমোদিত প্রকল্পগুলির কাজ শেষের নির্দেশ]

এই প্রথম নয়, এর আগেও মোবাইলে ছবি তোলা, ভিডিও করতে গিয়ে বিপদের সম্মুখীন হয়েছেন যুবক-যুবতীরা। কখনও আবার প্রাণহানির ঘটনাও ঘটেছে, তাতেও টনক নড়েনি কারও। এই ঘটনার পর প্রশ্ন উঠছে, হুগলি সেতুতে যেখানে নিরাপত্তা এত কড়া, কীভাবে সেখানে সকলের চোখ এড়িয়ে ঝাঁপ দিল ওই যুবক।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে