BREAKING NEWS

২ মাঘ  ১৪২৮  রবিবার ১৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মেডিক্যাল ছাত্রীর নাম ও ছবি ব্যবহার করে ডেটিং সাইটে অ্যাকাউন্ট! কী পরিণতি হল অভিযুক্ত যুবকের?

Published by: Tiyasha Sarkar |    Posted: September 7, 2021 12:24 pm|    Updated: September 7, 2021 1:09 pm

A youth arrested for create an account on dating site using medical student's name and picture | Sangbad Pratidin

কলহার মুখোপাধ্যায়: ডেটিং সাইটে (Dating Site) মেডিক্যাল ছাত্রীর নাম ও ছবি ব্যবহার করে অ্যাকাউন্ট খোলার অভিযোগ। ম্যাঙ্গালোর থেকে গ্রেপ্তার যুবক। মঙ্গলবার তাকে তোলা হবে বিধাননগর আদালতে।কী কারণে এই কাণ্ড? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, কিছুদিন আগে এক মেডিক্যাল পড়ুয়া লেকটাউন (Laketown) থানার দ্বারস্থ হন। অভিযোগ করেন, তাঁর নাম ও ছবি ব্যবহার করে জনপ্রিয় একটি ডেটিং সাইটে ভুয়ো অ্যাকাউন্ট খোলা হয়েছে। যার জেরে প্রবল বিড়ম্বনার সম্মুখীন হতে হচ্ছে তাঁকে। অবিলম্বে অভিযুক্তকে গ্রেপ্তারির আরজিও জানান তিনি।

[আরও পড়ুন: কৃষক স্পেশ্যাল ট্রেনের উদ্বোধন করে লোকাল চালানোর দাবি করলেন সাংসদ জগন্নাথ সরকার]

এই অভিযোগ পাওয়ামাত্রই তদন্ত শুরু করে পুলিশ। ঘটনায় ম্যাঙ্গালোরের বাসিন্দা সঞ্জয় কৃষ্ণা বল্লারি নামে এক যুবকের যোগ রয়েছে বলে সন্দেহ হয় পুলিশের। এরপর সেখানকার পুলিশের সহযোগিতায় গ্রেপ্তার করা হয় ওই যুবককে। সেখানকার আদালতে পেশ করার পর পাঁচ দিনের ট্রানজিট রিমান্ডে ধৃতকে নিয়ে আসা হয় কলকাতায়। আজ মঙ্গলবার তাকে তোলা হবে বিধাননগর আদালতে।

জানা গিয়েছে, ধৃত যুবক হিন্দি বা ইংরাজি কোনও ভাষাই জানে না। সেই কারণে জিজ্ঞাসাবাদ করতে বেশ সমস্যায় পড়তে হচ্ছে তদন্তকারীদের। পুলিশ জানিয়েছে, ধৃতকে জিজ্ঞাসাবাদের জন্য দোভাষী ব্যবহার করা হবে। কী কারণে মেডিক্যাল ছাত্রীর নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলেছিল ওই যুবক। সম্পূর্ণ ধোঁয়াশায় পুলিশ। ধৃত ব্যক্তি ওই তরুণীর পূর্ব পরিচিত কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলেই খবর। সেক্ষেত্রে পুরনো শত্রুতার জেরে এই কাণ্ড ঘটে থাকতে পারে বলে অনুমান পুলিশের। 

[আরও পড়ুন: কোভিড ভ্যাকসিনেশনের বন্দোবস্ত করে ক্লাস চালুর দাবি, রাতভর অবস্থানে Presidency’র পড়ুয়ারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে