BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৭  রবিবার ২৯ নভেম্বর ২০২০ 

Advertisement

ফের মেট্রোয় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা, চূড়ান্ত ভোগান্তির শিকার যাত্রীরা

Published by: Tiyasha Sarkar |    Posted: November 3, 2020 1:14 pm|    Updated: November 3, 2020 3:39 pm

An Images

নব্যেন্দু হাজরা: মেট্রো পরিষেবা চালু হতে না হতেই দ্বিতীয়বার আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটল কলকাতায় (Kolkata)। এবার এসপ্ল্যানেড স্টেশনে মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক যুবক। তবে মেট্রো কর্তৃপক্ষের তৎপরতায় প্রাণে বেঁচে গিয়েছেন তিনি। তাঁকে ভরতি করা হয়েছে এসএসকেএম হাসপাতালে। 

ঘটনার সূত্রপাত মঙ্গলবার। জানা গিয়েছে, ১২. ১২ নাগাদ দমদমগামী মেট্রো এসপ্ল্যানেড স্টেশনে ঢুকতেই তার সামনে  ঝাঁপ দেন হুগলির বাসিন্দা সন্দীপ কর্মকার নামে এক যুবক। বিষয়টি টের পেয়েই সঙ্গে সঙ্গে লাইনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে শুরু হয় উদ্ধার কাজ। বেশ কিছুক্ষণের চেষ্টায় উদ্ধার করা হয় ওই যুবককে। চিকিৎসার জন্য তাঁকে পাঠানো হয় এসএসকেএমে। এই দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে যায় দমদম থেকে ময়দান পর্যন্ত মেট্রো পরিষেবা। একেই নির্দিষ্ট সংখ্যক যাত্রীদের প্রবেশের অনুমতি রয়েছে মেট্রোয়, তার উপর পরিষেবা বন্ধ থাকায় চূড়ান্ত নাজেহাল হতে হয় যাত্রীদের। তবে ময়দান থেরে কবি সুভাষ পর্যন্ত আপ ও ডাউন লাইনে স্বাভাবিকই ছিল পরিষেবা।

[আরও পড়ুন: বাড়ছে ভুয়ো ঠিকানা দেওয়ার প্রবণতা, কোভিড পরীক্ষায় বাধ্যতামূলক আধার বা ভোটার কার্ড  ]

উল্লেখ্য, করোনা পরিস্থিতিতে মেট্রো পরিষেবা শুরু হওয়ার পর গত মাসে এক তরুণী বেলগাছিয়া স্টেশনে (Belgachia Station) মেট্রোর সামনে ঝাঁপ দেন। মেট্রো কর্মীদের তৎপরতায় লাইন থেকে উদ্ধার করা হয় তরুণীকে। অচৈতন্য হয়ে পড়েন তিনি। তাঁকে তড়িঘড়ি আরজি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ফের একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল কলকাতায়। 

[আর ওপড়ুন: শিশু সুরক্ষা কমিশনের সদস্য ছত্রধরের স্ত্রী, জঙ্গলমহলের ভোট পেতেই সিদ্ধান্ত, তোপ বিরোধীদের ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement