১৪ মাঘ  ১৪২৬  মঙ্গলবার ২৮ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১৪ মাঘ  ১৪২৬  মঙ্গলবার ২৮ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

কলহার মুখোপাধ্যায়: পুলিশকর্মীর রহস্যমৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল নিউটাউন এলাকায়। সোমবার সকালে পুলিশ বারাক থেকে উদ্ধার হয় ওই পুলিশকর্মীর ঝুলন্ত দেহ। খবর পেয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

সিআইডি আধিকারিক অর্ণব জয়সওয়ালের নিরাপত্তারক্ষী ছিলেন বুবাই সাহা নামে ওই পুলিশকর্মী। সোমবার সকালে হঠাৎই নিউটাউনে পুলিশ বারাকের শৌচাগারে বুবাইয়ের ঝুলন্ত দেহ দেখতে পান তাঁর সহকর্মীরা। তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মানসিক অবসাদের জেরেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন ওই যুবক। এর পিছনে অন্য কোনও রহস্য হয়েছে কি না তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: ‘বাংলায় সরকার ফেলে দিলেও NRC হতে দেব না’, CAA বিরোধী মিছিলে হুঁশিয়ারি মমতার]

সূত্রের খবর, শেষ কিছুদিন ধরেই কিছুটা আনমনা থাকতেন বুবাই। তবে সে এরকম পদক্ষেপ নিতে পারে, তা ভাবতে পারেননি তাঁর সহকর্মীরাও। এদিনের ঘটনায় বাকরুদ্ধ তাঁরাও। ইতিমধ্যেই ওই যুবকের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। কান্নায় ভেঙে পড়েছে গোটা পরিবার। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং