BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জমায়েত হঠাতে পুলিশের তাড়া, পালাতে গিয়ে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু, উত্তপ্ত পাতিপুকুর

Published by: Sayani Sen |    Posted: March 31, 2022 9:37 am|    Updated: March 31, 2022 9:37 am

A youth died in collision with train in Patipukur । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

স্টাফ রিপোর্টার: ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্যু ঘিরে উত্তাল উত্তর কলকাতার পাতিপুকুর (Patipukur) এলাকা। রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালেন এলাকার বাসিন্দারা। পুলিশ জানিয়েছে, বুধবার রাতে ঘটেছে এই ঘটনা।

পাতিপুকুর রেল ব্রিজের উপর কয়েকজন যুবককে জড়ো হতে দেখেন বিধাননগর কমিশনারেটের আওতায় থাকা লেকটাউন থানার কর্তব্যরত পুলিশ (Police) আধিকারিকরা। তাঁদের ধারণা হয়, ওই জায়গায় অপরাধ সংগঠিত করার জন্য জড়ো হয়েছে দুষ্কৃতীরা। লেকটাউন থানার আধিকারিকরা রেল ব্রিজের উপরে উঠে জিজ্ঞাসাবাদ করার জন্য তাদের ধরার চেষ্টা করেন। পুলিশ দেখে ওই যুবকরা দৌড়তে থাকে। তাদের মধ্যে একজন রেললাইন পার করে পালানোর চেষ্টা করেন। তখনই উলটো দিক থেকে আসা একটি ট্রেনের ধাক্কায় কাটা পড়েন ওই যুবক। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এই মৃত্যুকে কেন্দ্র করে রাতেই উত্তাল হয়ে ওঠে এলাকা।

[আরও পড়ুন: দেওরের সঙ্গে পরকীয়ায় জড়িয়েও সম্পর্ক ভাঙতে চান বউদি, অভিমানে আত্মঘাতী যুবক]

লেকটাউন (Laketown) ও পূর্ব কলকাতার উল্টোডাঙা থানা এলাকার কয়েকটি জায়গায় টায়ার জ্বালিয়ে বাসিন্দারা রাস্তা অবরোধ করেন। তাঁদের অভিযোগ, বিধাননগর কমিশনারেট পুলিশের অতি সক্রিয়তা জন্যই এই ঘটনাটি ঘটেছে। যদিও পুলিশের দাবি, ওই এলাকায় যাতে সমাজবিরোধীরা মাথাচাড়া না দিতে পারে, তার জন্য প্রতিনিয়ত তল্লাশি চালানো হয়। এদিনও রুটিনমাফিক তল্লাশি চালানো হচ্ছিল। তখনই ঘটে এই ঘটনা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন উত্তর কলকাতার শ্যামবাজার ট্রাফিক গার্ডের আধিকারিকরা। যানজট এড়াতে বিভিন্ন রাস্তা দিয়ে ট্রাফিক পুলিশ গাড়ি ঘুরিয়ে দেয়। এলাকার বাসিন্দাদের দাবি, রিজওয়ানুর রহমানের দেহ যেখানে পাওয়া গিয়েছিল, তার কাছেই হয়েছে এই ঘটনাটি। বেশি রাতে রেল পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: লখনউয়ের বিরুদ্ধে দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার! শামিকে শুভেচ্ছা জনপ্রিয় পর্নস্টারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে