Advertisement
Advertisement
Abhishek Banerjee

‘বিরতি’ ঘোষণা করে হাসপাতালে ভর্তি অভিষেক, কারণ কী?

ঘনিষ্ঠ সূত্রে খবর, চিকিৎসার জন্য অভিষেককে হাসপাতালে ভর্তি করিয়ে পরীক্ষানিরীক্ষা শুরু হয়েছে।  তাঁর চিকিৎসায় স্পেশাল মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। আজ অস্ত্রোপচারও হওয়ার কথা। অভিষেকের হাসপাতালে ভর্তি হওয়ার খবর পেয়ে উদ্বিগ্ন অনুরাগীরা। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

Abhishek Banerjee admitted to hospital for treatment and surgery

ফাইল ছবি।

Published by: Sucheta Sengupta
  • Posted:June 16, 2024 11:15 am
  • Updated:June 16, 2024 6:30 pm

কৃষ্ণকুমার দাস: হাসপাতালে ভর্তি হলেন তৃণমূলের সাংসদ তথা দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। রবিবার সকালে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে তাঁকে পৌঁছতে দেখা যায়। ঘনিষ্ঠ সূত্রে খবর, চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করিয়ে পরীক্ষানিরীক্ষা শুরু হয়েছে।  অভিষেকের চিকিৎসায় স্পেশাল মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। অস্ত্রোপচার (Surgery) হওয়ার কথা তাঁর। এদিকে, অভিষেক হাসপাতালে ভর্তি হয়েছেন, এই খবর পেয়েই অনুরাগীরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, রবিবার সকাল  ৮ টা ৫ মিনিট নাগাদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বাইপাসের (EM Bypass) ধারে নামী বেসরকারি হাসপাতালে ভর্তি হন। ডাক্তার আদিশ বসুর নেতৃত্বে তাঁর চিকিৎসা শুরু হয়েছে বলে খবর। এখানে মাঝেমধ্যেই তিনি চিকিৎসার জন্য যান। সূত্রের খবর, অভিষেকের পিঠে একটি  ছোট একটি প্লাস্টিক সার্জারি হওয়ার কথা। তবে খুব গুরুতর কিছু নয় বলে জানান চিকিৎসকরা। অস্ত্রোপচারের পর সব ঠিক থাকলে, আজই তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে। বিকেলে হয়ত বাড়ি ফিরে আসবেন অভিষেক।

Advertisement

[আরও পড়ুন: গার্ডেনরিচ কাণ্ডে ৮৮ দিনের মাথায় চার্জশিট পেশ, অভিযুক্ত প্রোমোটার-সহ ৬ জন

লোকসভা ভোটে (2024 Lok Sabha Election) বিপুল জয়ের পর চিকিৎসার জন্য সাময়িক বিরতি নেওয়ার কথা ঘোষণা করেছিলেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তবে বিরতিতে যাওয়ার আগেই তিনি নিজের কেন্দ্র ডায়মন্ড হারবারে (Diamond Harbour) গিয়ে নির্বাচন পরবর্তী জনসংযোগ সারেন। এই কেন্দ্র থেকে তৃতীয়বার রেকর্ড ব্যবধানে জিতেছেন অভিষেক। তাই জয় উদযাপনে গত শুক্রবার আমতলায় সাংসদ কার্যালয়ে গিয়ে দলের নেতা, কর্মীদের ধন্যবাদ, কৃতজ্ঞতা জানান। শুভেচ্ছা বিনিময় করেন সাধারণ ভোটারদের সঙ্গেও। আর রবিবার সকালে তিনি ভর্তি হলেন হাসপাতালে। দ্রুত সুস্থ হয়ে ফের কাজে ফিরুন সাংসদ, এই প্রার্থনা অনুরাগীদের।  

Advertisement

[আরও পড়ুন: স্কটল্যান্ডের বিরুদ্ধে নাটকীয় জয় অস্ট্রেলিয়ার, সুপার এইটে চলে গেল ইংল্যান্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ