Advertisement
Advertisement
Abhishek Banerjee

অস্ত্রোপচারের পর হাসপাতাল থেকে ছুটি অভিষেকের, কেমন আছেন এখন?

রবিবার সকালে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি হন অভিষেক। ডাক্তার আদিশ বসুর নেতৃত্বে মেডিক্যাল টিম তৈরি করে শুরু হয় চিকিৎসা। বিকেলেই তিনি ছাড়া পেলেন হাসপাতাল থেকে।

Abhishek Banerjee released from the hopsital at afternoon
Published by: Sucheta Sengupta
  • Posted:June 16, 2024 5:02 pm
  • Updated:June 16, 2024 6:20 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোট্ট অপারেশন। তা সম্পন্ন হওয়ার পর রবিবার বিকেলেই হাসপাতাল থেকে ছাড়া পেলেন তৃণমূল সাংসদ তথা দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। রবিবার বিকেল সাড়ে তিনটের খানিক পরে বাইপাসের ধারের হাসপাতাল থেকে বেরিয়ে গেলেন তিনি। অভিষেক বেরনোর সময়ে তাঁর সঙ্গে দেখা করতে যান বিধাননগরের বিধায়ক তথা দমকলমন্ত্রী সুজিত বসু। আপাতত অভিষেকের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে খবর। তিনি স্বাভাবিক জীবনযাপন করতে পারবেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

রবিবার সকাল ৮টা নাগাদ আচমকাই বাইপাসের (Bypass) ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। এই হাসপাতালে মাঝেমধ্যে চিকিৎসার জন্য আসেন তিনি। তবে এদিন ঠিক কী কারণে এসেছিলেন, তা নিয়ে প্রথমে বেশ ধোঁয়াশা ছিল। পরে ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, পিঠে একটি ছোট প্লাস্টিক সার্জারি (Plastic Surgery) হবে তাঁর। ডাক্তার আদিশ বসুর নেতৃত্বে একটি স্পেশাল মেডিক্যাল টিম তৈরি করে পরীক্ষানিরীক্ষা শুরু হয় সকালেই। হাসপাতালের তরফেই জানানো হয়, গুরুতর কিছু নয়। সব ঠিক থাকলে বিকেলেই ছাড়া পেতে পারেন অভিষেক।

Advertisement

[আরও পড়ুন: স্ত্রীকে ফেরাতে তারাপীঠে তন্ত্রসাধনা! সিভিক ভলান্টিয়ারের অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য]

এর পর দুপুর নাগাদ মেডিক্যাল বুলেটিন (Medical Bulletin) প্রকাশ করে অস্ত্রোপচারের সাফল্যের কথা জানানো হয় হাসপাতালের তরফে। সেইসঙ্গে তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন, সেই শুভেচ্ছাবার্তাও দেওয়া হয়। বিকেল নাগাদ অভিষেক হাসপাতাল থেকে ছুটি পান। ফিরে যান বাড়িতে। লোকসভা ভোটের ফলাফলে রেকর্ড ব্যবধানে ডায়মন্ড হারবার (Diamond Harbour) থেকে তৃতীয়বার জেতার পর তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সাময়িক বিরতি ঘোষণা করেছিলেন। জানিয়েছিলেন, চিকিৎসার জন্য তিনি বিরতি নিচ্ছেন। তা সত্ত্বেও শুক্রবার নিজের সংসদীয় কেন্দ্রে গিয়ে দলের নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। দেখা করেন ভোটারদের সঙ্গেও।

Advertisement

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ভাঙলেন পণ! কোচবিহারে তৃণমূলের জয়ের পর মৎস্যমুখ রবীন্দ্রনাথের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ