BREAKING NEWS

২৩ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

শুভেন্দুকে আইনি নোটিস অভিষেকের, বেঁধে দিলেন ক্ষমা চাওয়ার সময়সীমা

Published by: Tiyasha Sarkar |    Posted: January 21, 2021 8:22 pm|    Updated: January 21, 2021 8:22 pm

An Images

কৃষ্ণকুমার দাস: এবার শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) আইনি নোটিস পাঠলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ৩৬ ঘণ্টার মধ্যে নিঃশর্ত ক্ষমা না চাইলে মামলা করার হুঁশিয়ারিও দিয়েছেন সাংসদ। কয়েকদিন আগেই বাবুল সুপ্রিয়কে আইনি নোটিস পাঠিয়েছিলেন অভিষেক। 

বিজেপিতে যোগ দিয়েই ‘তোলাবাজ ভাইপো’র বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন শুভেন্দু অধিকারী। অন্যান্য বিজেপি নেতাদের মুখেও বারবার শোনা গিয়েছে ‘ভাইপো তোলাবাজ’। কিন্তু কারও নাম করেননি তাঁরা। তৃণমূলের নেতারা এমনকী ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় চ্যালেঞ্জ ছুঁড়ে বলেছিলেন, ক্ষমতা থাকলে বিজেপি নেতারা নাম বলুন ‘ভাইপো’র। পরবর্তীতে ১৯ জানুয়ারি খেজুরির সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে তাঁকে ‘তোলাবাজ’ বলে কটাক্ষ করেছিলেন শুভেন্দু। তাঁর বিরুদ্ধে কয়লা, গরুপাচার-সহ নানা দুর্নীতির অভিযোগ তুলেছিলেন তিনি। তার পরিপ্রেক্ষিতেই এদিন শুভেন্দু অধিকারীকে আইনি নোটিস পাঠালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আইনজীবী। সেই নোটিসে বলা হয়েছে, “কোনওরকম প্রমাণ ছাড়া অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তোলাবাজ বলে আক্রমণ করা হচ্ছে। ৩৬ ঘণ্টার মধ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে শুভেন্দুকে। অন্যথায় আইনি পদক্ষেপ নেওয়া হবে।”

 [আরও পড়ুন: ‘স্বাস্থ্যসাথী কার্ড তৃণমূলের ভোট কার্ড’, প্রকল্পের সাফল্য নিয়ে তৃণমূলকে আক্রমণ শুভেন্দুর]

ওই নোটিসে দাবি করা হয়েছে, শুভেন্দু অধিকারী দুর্নীতিগ্রস্ত। সেই কারণে নিজের দুর্নীতি ধামাচাপা দিতে নানাভাবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে  মিথ্যে, অসত্য, উদ্দেশ্যপ্রণোদিত, মানহানিকর মন্তব্য করছেন শুভেন্দু। পাশপাাশি, কেডি সিংয়ের সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে শুভেন্দু অধিকারী যে মন্তব্য করেছেন, তার পালটা দিয়েছেন ডায়মন্ড হারবারবারের সাংসদ। নোটিস বক্তব্য অনুযায়ী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দাবি, তৃণমূল নেতা হিসেবে কেডি সিংয়ের সঙ্গে শুভেন্দুর সম্পর্ক যতটা, তাঁরও ঠিক ততটাই। এবিষয়ে এখনও শুভেন্দুবাবুর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে বিজেপি নেতার ঘনিষ্ঠমহল সূত্রে খবর, অবিলম্বে তাঁর আইনজীবী এই নোটিসের জবাব দেবে।

[আরও পড়ুন: দলের মহিলা কর্মীকে ‘কুপ্রস্তাব’, অভিযুক্তের শাস্তির দাবিতে পঞ্চায়েত অফিসে বিক্ষোভে বিজেপি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement