BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

রাজনীতি ভুলে সৌজন্য, মুকুল রায়ের স্ত্রীকে দেখতে হাসপাতালে অভিষেক, শুভ্রাংশুর সঙ্গে কথা

Published by: Sucheta Sengupta |    Posted: June 2, 2021 7:46 pm|    Updated: June 2, 2021 8:36 pm

Abhishek Banerjee visits Appollo hospital to see Mukul Roy's wife | Sangbad Pratidin

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: রাজনীতির ময়দানে যুযুধান দু’জন। এই রাজনীতির পথেই দীর্ঘদিন একসঙ্গে পথ হেঁটেছেন। আপাতত সেই পথ বিচ্ছিন্ন। তবু স্বাভাবিক সৌজন্য ভুলে যাননি কেউই। বুধবার সন্ধেবেলা বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়ের (Mukul Roy)করোনা আক্রান্ত স্ত্রীকে দেখতে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে চলে গেলেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সেখানে বেশ কিছুক্ষণ থেকে কৃষ্ণা রায়ের শারীরিক অবস্থার খোঁজখবর নিলেন। তবে সূত্রের খবর, এখানে তাঁর সঙ্গে দেখা হয়নি মুকুল রায়ের। তাঁর পুত্র শুভ্রাংশুর সঙ্গে কথাবার্তা বলার পর অভিষেক ফিরে যান।

‘যশ’ বিধ্বস্ত এলাকা পরিদর্শনে বুধবার দুই ২৪ পরগনায় গিয়েছিলেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে ফেরার পথে সন্ধে সাড়ে ৬টা নাগাদ বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালে যান তিনি। এখানেই ভরতি মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণাদেবী। গত ১৫ মে করোনা ভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন তিনি। তারপর থেকে এই হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চলছে তাঁর চিকিৎসা। এই মুহূর্তে কৃষ্ণাদেবীর শারীরিক অবস্থা সংকটজনক বলে খবর। ভেন্টিলেশনে রয়েছেন তিনি। সেই খবর পেয়েই হাসপাতালে তাঁকে দেখতে যান যুব তৃণমূলের সভাপতি। মিনিট পনেরো তিনি ছিলেন সেখানে। এ নিয়ে রাজনৈতিক মহলে সামান্য গুঞ্জন শুরু হলেও, নিতান্তই সৌজন্যের খাতিরে মুকুল রায়ের স্ত্রীকে দেখতে অভিষেকের হাসপাতালে যাওয়া বলে খবর তৃণমূল সূত্রে।

[আরও পড়ুন: ‘চ্যাপ্টার ক্লোজড, আর কোনও প্রশ্ন নয়’, আলাপন ইস্যুতে ইতি টেনে মন্তব্য মমতার]

তবে আপাত সৌজন্যের মাঝেও একটি বিষয় তাৎপর্যপূর্ণ। বুধবার মুকুল রায়ের সঙ্গে নয়, অভিষেকের সঙ্গে দেখা হয়েছে মুকুলপুত্র শুভ্রাংশুর (Subhrangsu Roy)। যিনি বাবার অনুপ্রেরণায় তৃণমূল বিধায়কের পদ ছেড়ে, দল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর চলতি বিধানসভা নির্বাচনে চেনা কেন্দ্র থেকেই পরাজিত হন। তার কয়েকদিন পর ফেসবুক পোস্টে তাৎপর্যপূর্ণ বার্তা দেন। শুভ্রাংশুর পোস্টে লেখা ছিল, ”জনগণের দ্বারা নির্বাচিত সরকারের সমালোচনা করার আগে আত্মসমালোচনা করা বেশি প্রয়োজন।” এতেই বোঝা গিয়েছিল, বিজেপির পরিচিত সুর নেই শুভ্রাংশুর। আর বুধবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে হাসপাতালে দেখে, তাঁর সঙ্গে কথা বলে কার্যত আপ্লুত শুভ্রাংশু। এমনই জানিয়েছেন ঘনিষ্ঠ মহলে। তবে কি শুভ্রাংশুর দলবদল আসন্ন? নাকি উভয়ের কথোপকথন শুধুই সৌজন্যের? প্রশ্ন থাকছেই। 

[আরও পড়ুন: ঘনিষ্ঠ বান্ধবীর সঙ্গে ‘মন কষাকষি’র জের, গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী তরুণী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement