BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ঘনিষ্ঠ বান্ধবীর সঙ্গে ‘মন কষাকষি’র জের, গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী তরুণী

Published by: Paramita Paul |    Posted: June 2, 2021 5:59 pm|    Updated: June 2, 2021 8:51 pm

Young lady committed suicide after quarrel with close friend in Kolkata | Sangbad Pratidin

অর্ণব আইচ: ঘনিষ্ঠ বান্ধবীকে বাড়িতে ডেকেছিলেন। মদ, খাবার সহযোগে রাত পর্যন্ত চলেছিল জমাটি আড্ডাও। নেশা বাড়তেই কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন দুই বান্ধবী। একে অপরকে অকথ্য গালিগালাজ করেন বলেও অভিযোগ। এর পরই নিজের ঘরে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন এক তরুণী। ঘটনাটি ঘটেছে খাস কলকাতার নেতাজি নগর এলাকায়।

মৃতা তরুণী পুজা গায়েন নেতাজি নগরের ফ্ল্যাটে থাকতেন। ২৬ বছরের তরুণী পেশায় কস্টিউম ডিজাইনার। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার গভীর রাতে বান্ধবীরাই ঘর থেকে পুজার দেহ উদ্ধার করেন। খবর দেন পুলিশকে। স্থানীয়দের সহায়তায় পুজাকে বাঘাযতীন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। কী এমন ঘটেছিল যার জন্য তরতাজা তরুণীকে আত্মহত্যা করতে হল?

[আরও পড়ুন: ‘রাজ্যকে তো ভ্যাকসিন দিচ্ছেই না’, কেন্দ্রকে ফের তোপ মমতার, পাশে বিজয়ন-নবীন পট্টনায়েকও]

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার বিকেলে ফোন করে পুজা তাঁর এক বান্ধবীকে ফ্ল্যাটে ডাকেন। তিনি এসে দেখেন সেখানে পুজার এক ঘনিষ্ঠ বান্ধবী উপস্থিত রয়েছেন। তিনজনে মিলে রাত সাড়ে ১১টা পর্যন্ত মদ্যপান করেন। সঙ্গে অনলাইনে খাবারও আনিয়েছিলেন। কিন্তু রাত বাড়তেই পুজার সঙ্গে তাঁর ঘনিষ্ঠ বান্ধবীর অশান্তি বাঁধে। দু’জনের মধ্যে তুমুল কথা কাটাকাটি হয় বলে খবর। এর পর পুজা ঘুমের ওষুধ খেয়ে ফেলেন। বান্ধবীরাই তাঁর মুখে চোখে জলের ঝাপটা দিয়ে সুস্থ করেন।

জ্ঞান ফিরতেই বান্ধবীদের ফ্ল্যাট ছেড়ে চলে যেতে বলেন পুজা। এদিকে নিজে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। কিছুক্ষণ পরে কোনও সাড়াশব্দ না পেয়ে দরজায় ক্রমাগত ধাক্কা দিতে থাকে পুজার দুই বান্ধবী। শেষে দরজা ভেঙে ঢুকে তাঁরা দেখেন, গামছা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন পুজা। কিন্তু কী এমন বিষয় নিয়ে কথা কাটাকাটি হল বান্ধবীর সঙ্গে, যে আত্মহত্যা করতে হল ওই তরুণীকে, উঠছে প্রশ্ন। 

[আরও পড়ুন: ‘অভিষেক এখনও নাবালক, ওঁর কথার উত্তর দেব না’,আলাপন ইস্যুতে মন্তব্য শুভেন্দুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement