BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সুব্রত মুখোপাধ্যায়কে দেখতে SSKM হাসপাতালে Abhishek Banerjee, কথা বললেন চিকিৎসকদের সঙ্গে

Published by: Tiyasha Sarkar |    Posted: October 28, 2021 6:23 pm|    Updated: October 28, 2021 6:34 pm

Abhishek Banerjee visits SSKM hospital on thursday | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কে দেখতে বৃহস্পতিবার এসএসকেএম হাসপাতালে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। কথা বললেন মন্ত্রীর চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসকদের সঙ্গে। খোঁজ নিলেন তাঁর শারীরিক পরিস্থিতির। 

গত রবিবার বিকেলে পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় এসএসকেএমে (SSKM) ভরতি হয়েছিলেন অ্যাঞ্জিওপ্লাস্টির জন্য। ওই দিনই রাতের দিকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়। জানা যায়, হাইপার টেনশনের ফলেই শারীরিক অবস্থার অবনতি হয়। সঙ্গে সঙ্গে শুরু হয় চিকিৎসা। তাঁর জন্য তৈরি হয় মেডিক্যাল বোর্ড। এখনও তাঁরাই মন্ত্রীকে সর্বক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন। 

[আরও পড়ুন: উত্তরাখণ্ড থেকে কফিনবন্দি ৫ বাঙালির দেহ ফিরল শহরে, চোখের জলে শেষ বিদায়]

বৃহস্পতিবার বিকেলে হঠাৎই সুব্রত মুখোপাধ্যায়কে দেখতে এসএসকেএম হাসপাতালে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। সুব্রতবাবুর সঙ্গে কথা বলে খোঁজ নেন তাঁর শারীরিক পরিস্থিতির। কথা বলেন, মন্ত্রীর চিকিৎসকদের সঙ্গে। বেশ কিছুক্ষণ হাসপাতালে ছিলেন অভিষেক। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বর্তমানে আগের তুলনায় অনেকটাই ভাল আছেন পঞ্চায়েত মন্ত্রী। 

উল্লেখ্য, বছর ৭৫-এর সুব্রত মুখোপাধ্যায়ের (Subrata Mukherjee) বয়সজনিত কিছু শারীরিক সমস্যা রয়েছে বহুদিন ধরে। ফলে রুটিন চেকআপ করানো হয় তাঁর। সম্প্রতি হৃদযন্ত্রের সমস্যা বাড়ছিল। চিকিৎসকরা অ্যাঞ্জিওপ্লাস্টি করানোর পরামর্শ দেন। সেইমতো রবিবার বিকেলে তিনি ভরতি হন এসএসকেএম হাসপাতালে। ওইদিন রাতের দিকেই শারীরিক অবস্থার অবনতি হয়। এখনও হাসপাতালে ভরতি রয়েছেন তিনি। 

[আরও পড়ুন: ‘সময় এলে জোট নিয়ে পদক্ষেপ, এখন শক্তি বাড়াবে দল’, ‘জাগো বাংলা’য় অবস্থান স্পষ্ট করল তৃণমূল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে