Advertisement
Advertisement

Breaking News

Garfa

নতুন সম্পর্কে জড়িয়েছিল প্রেমিকা, স্বীকার করতেই শ্বাসরোধ করে খুন! গড়ফা কাণ্ডে প্রকাশ্যে নয়া তথ্য

পুলিশের জালে অভিযুক্ত প্রেমিক।

Accused arrested in Garfa murder case | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

Published by: Tiyasha Sarkar
  • Posted:May 2, 2022 12:46 pm
  • Updated:May 2, 2022 12:49 pm

অর্ণব আইচ: গড়ফা কাণ্ডে (Garfa Murder) প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য। নতুন সম্পর্কে জড়িয়েছিলেন তরুণী। সেই ক্ষোভেই প্রেমিকাকে খুন করে পঙ্কজ। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তদন্তকারীদের দাবি, জেরার দোষ স্বীকার করেছে অভিযুক্ত।

জানা গিয়েছে, গড়ফার বাসিন্দা সুস্মিতা দাসের সঙ্গে প্রায় ১২ বছরের সম্পর্ক ছিল অভিযুক্ত পঙ্কজ দাসের। দুই বাড়িতে জানত গোটা বিষয়টা। তবে কর্মসূত্রে আন্দামানে থাকত পঙ্কজ। তবে প্রেমিকার সঙ্গে সবকিছু ঠিকই ছিল। এরই মাঝে হঠাৎ পঙ্কজ জানতে পারে, নতুন সম্পর্কে জড়িয়েছে প্রেমিকা। যা নিয়ে স্বাভাবিকভাবেই দু’জনের মধ্যে অশান্তি শুরু হয়। প্রেমিকার কাছে একাধিকবার গোটা বিষয়টি জানতে চায় পঙ্কজ। কিন্তু প্রেমিকা বিষয়টিকে গুরুত্ব দেননি।

Advertisement

Advertisement

[আরও পড়ুন: উন্নাওয়ে নার্সকে ‘ধর্ষণ করে খুন’, ‘জাতীয় মানবাধিকার কমিশন কি ঘুমোচ্ছে?’, তোপ তৃণমূলের]

এরপর ২৯ তারিখ বাড়ি ফিরে আসে পঙ্কজ। প্রেমিকার বাড়িতে যায় সে। কথা বলে সুস্মিতা ও তাঁর বাবা-মায়ের সঙ্গে। প্রেমিকার নতুন সম্পর্কের বিষয়টি সকলকে জানায় পঙ্কজ। কিন্তু এই অভিযোগকে গুরুত্ব দেননি পরিবারের কেউ। এরপর দ্রুতই আইনি বিবাহ সেরে ফেলার পরামর্শ দেয় যুবক। তাতে রাজি ছিল সকলেই। এরপর রবিবার ফের প্রেমিকার বাড়িতে যায় পঙ্কজ। সেই সময় বাড়িতে একাই ছিল সুস্মিতা। দীর্ঘক্ষণ একসঙ্গে সময় কাটায় দুজনে। সেই সময় ফের নতুন সম্পর্কের বিষয়ে সুস্মিতাকে প্রশ্ন করে পঙ্কজ। তখনই আবেগের সময়ে তরুণী জানায়, এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিল সে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এরপরই শ্বাসরোধ করে প্রেমিকাকে খুন করে পঙ্কজ। তারপর ওই বাড়ি থেকে চলে যায়। জানা গিয়েছে, মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে তাকে। শুধু এই কারণেই খুন নাকি নেপথ্য কোনও গভীর রহস্য লুকিয়ে রয়েছে তা জানার চেষ্টায় পুলিশ।

[আরও পড়ুন: শপথবাক্য পাঠ নিয়ে সিদ্ধান্ত বদলের আরজি বাবুলের, অনুরোধ খারিজ করলেন রাজ্যপাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ