Advertisement
Advertisement
Mamata Banerjee

স্মৃতি ইরানি সঙ্গে ছবি আতিক হত্যায় অভিযুক্তর! কী প্রতিক্রিয়া মমতার?

প্রশ্ন তোলা হয়েছে, সত্যিই কি বিজেপির সঙ্গে এই ধরনের অপরাধীদের যোগাযোগ রয়েছে?

Accused of Atiq murder seen with Smriti Irani in a picture, Mamata Banerjee reacts | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:April 17, 2023 7:44 pm
  • Updated:April 17, 2023 7:44 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াগরাজে আতিক আহমেদ ও তাঁর ভাইয়ের হত্যাকাণ্ড নিয়ে তোলপাড় গোটা দেশ। ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে তিন অভিযুক্তকে। কিন্তু এরই মধ্যে এই অভিযুক্তদের একজনের একটি পুরনো ছবি সামনে আসায় এই ঘটনায় লেগেছে রাজনৈতিক রং। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির সঙ্গে দেখা গিয়েছে আতিক হত্যাকাণ্ডের অন্যতম অভিযুক্তকে।

কড়া পুলিশি নিরাপত্তা এবং সাংবাদিকদের ক্যামেরার সামনেই প্রকাশ্যে গুলি চালানো হয় আতিক ও আশরফের উপর। যে ঘটনায় লভলেশ তিওয়ারি, সানি সিং এবং অরুণ মৌর্যকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার, নিরাপত্তার কথা মাথায় রেখে তাদের প্রয়াগরাজ থেকে প্রতাপগড় জেলার জেলে নিয়ে যাওয়া হয়। এই তিন অভিযুক্তেরই অন্যতমকে একটি ছবিতে দেখা যায় গিয়েছে স্মৃতি ইরানির সঙ্গে। YSR নামের একটি টুইটার হ্যান্ডেল থেকে ছবিটি পোস্ট করা হয়েছে। যদিও ছবির সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল।

Advertisement

[আরও পড়ুন: ‘আমায় হেনস্তা করার জন্যই CBI নোটিস’, টুইট করে বিজেপিকে তীব্র আক্রমণ অভিষেকের]

সেই ছবি দেখিয়েই প্রশ্ন তোলা হয়েছে, সত্যিই কি বিজেপির (BJP) সঙ্গে এই ধরনের অপরাধীদের যোগাযোগ রয়েছে? তবে কি এই নিয়ে তদন্ত হওয়া উচিত নয়? স্মৃতি ইরানি যদিও এই ছবি নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি। তবে এ ব্যাপারে পরোক্ষে কেন্দ্রীয় মন্ত্রীর পক্ষেই প্রতিক্রিয়া দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)।

Advertisement

এদিন এক সাংবাদিকের প্রশ্নে এ প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বলে দেন, “এই ব্যাপারে আমি খুব স্পষ্ট। আজকালকার দিনে একটা ছবি দিয়ে কিছু প্রমাণ হয় না। অনেকেই এখন দূর থেকে যুম করে সেলফি তুলে নেয়। তাই যে কেউ ফ্রেমে চলে আসতে পারে।” এরপরই অবশ্য যোগ করেন, “হ্যাঁ, সেই ব্যক্তি যদি বিজেপি কর্মী হয়, কিংবা স্মৃতি ইরানির সঙ্গে বসে তাকে বৈঠক করতে দেখা যায়, তাহলে আলাদা ব্যাপার।” উল্লেখ্য়, আতিক হত্যাকাণ্ডের পরই টুইট করে উত্তরপ্রদেশের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিলেন মমতা। যোগীরাজ্যের নৈরাজ্যে তিনি লজ্জিত ও স্তম্ভিত বলেও জানান। তবে ‘ভাইরাল ছবি’ প্রসঙ্গে কার্যত স্মৃতি ইরানির পাশেই দাঁড়ালেন তিনি।

[আরও পড়ুন: আইপিএলে ছেলের অভিষেক নিয়ে মুখ খুললেন শচীন, অর্জুনকে বিশেষ বার্তা শাহরুখেরও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ