১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বচসার জেরে প্রতিবেশীদের লক্ষ্য করে অ্যাসিড হামলা খাস কলকাতায়, হাসপাতালে ভরতি ৪

Published by: Sucheta Sengupta |    Posted: August 31, 2021 1:30 pm|    Updated: August 31, 2021 1:36 pm

Acid attack in Kolkata, 4 injured by neighbours, Anandapur PS is invesgating | Sangbad Pratidin

অর্ণব আইচ: প্রতিবেশীদের মধ্যে ঝগড়াঝাঁটির জেরে এবার অ্যাসিড হামলার (Acid attack) ঘটনা ঘটল খাস কলকাতায় (Kolkata)। মঙ্গলবার সকালে এই ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য নোনাডাঙা (Nonadanga) রেল কলোনিতে। অ্যসিড হামলার জেরে আহত ৪ জন ভরতি হাসপাতালে। তাঁদের মধ্যে তিনজনই মহিলা বলে জানা গিয়েছে। শহরের বুকে এ ধরনের ঘটনাকে যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখছে পুলিশ। তদন্তে নেমে ৪ জনকে আটক করেছে আনন্দপুর থানার পুলিশ। অ্যাসিডের বোতলটি বাজেয়াপ্ত করা হয়েছে।

ঘটনা মঙ্গলবার সকালের। ই-১০ নোনাডাঙা রেলওয়ে কলোনিতে আচমকাই ঘটে গেল অ্যাসিড হামলার মতো ভয়াবহ ঘটনা। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, এদিন সকাল সাড়ে আটটা নাগাদ কয়েকজন প্রতিবেশী এক ব্যক্তির বাড়িতে চড়াও হন কয়েকটি অভিযোগ নিয়ে। ওই দম্পতির মেয়ে ও তার প্রেমিককে নিয়ে কিছু নালিশ করেন তাঁরা। তাতেই ক্ষুব্ধ হয়ে ওঠেন ওই দম্পতি। বচসা ক্রমশ চরমে উঠলে এরপর ঘর থেকে অ্যাসিডের বোতল এনে তা প্রতিবেশীদের লক্ষ্য করে ছুঁড়ে দেন বলে অভিযোগ। আবার কেউ কেউ একে ‘পারিবারিক বিবাদ’ বলেও জানাচ্ছেন।

[আরও পড়ুন: ফেসবুকে বন্ধুত্বের সুযোগে নাবালিকার অশ্লীল ভিডিও তৈরি সোশ্যাল মিডিয়ায় পোস্ট! ভিনরাজ্য থেকে ধৃত যুবক]

চোখের নিমেষে এমন ভয়াবহ ঘটনা ঘটে যাওয়ায় সকালেই আনন্দপুর পুলিশ স্টেশনে (Anandapur PS) ফোন করে জানানো হয় ঘটনার কথা। সঙ্গে সঙ্গে পুলিশ ছুটে যায় ঘটনাস্থলে। উদ্ধার করা হয় চার অ্যাসিড আক্রান্তকে। এদের মধ্যে ৩ জন মহিলা, এক পুরুষ। তাদের দ্রুত নিকটবর্তী হাসপাতালে ভরতি করা হয়। এলাকায় অশান্তি এড়াতে মোতায়েন বিশাল পুলিশ বাহিনী। অভিযুক্তদের আটক করার পাশাপাশি বাজেয়াপ্ত হয়েছে অ্যাসিডের বোতলও।

[আরও পড়ুন: ‘হারের কারণ বিশ্লেষণ করতেই ভয় পাচ্ছে’, টুইটে রাজ্য BJP নেতৃত্বকে আক্রমণ Tathagata Roy-এর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে