BREAKING NEWS

৬ কার্তিক  ১৪২৮  রবিবার ২৪ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘শাহরুখপুত্রকে নিয়ে কেন চুপ মুখ্যমন্ত্রী?’, আরিয়ানের গ্রেপ্তারি নিয়ে মমতাকে প্রশ্ন অধীর চৌধুরীর

Published by: Sucheta Sengupta |    Posted: October 11, 2021 5:31 pm|    Updated: October 11, 2021 5:57 pm

Adhir Ranjan Chowdhury raises question about Mamata Banerjee's raection on arrest of Aryan Khan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিং খানের পুত্র আরিয়ান খানের গ্রেপ্তারি নিয়ে এবার সরব হলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী (Adhir Ranjan Chowdhury)। সোমবার সকালে এক ফেসবুক পোস্ট করে মুখ্যমন্ত্রীর ভূমিকা নিয়ে তিনি প্রশ্ন তুলে দিয়েছেন। শাহরুখ খান (Shah Rukh Khan) বাংলার ‘ব্র্যান্ড অ্যাম্বাসাডর’। তাঁর সঙ্গে মুখ্যমন্ত্রীর সম্পর্ক বেশ ভাল। তাই শাহরুখের এমন সংকটের দিনে মমতা বন্দ্যোপাধ্যায় কেন চুপ, সেই প্রশ্ন তুলেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি। তাঁর স্পষ্ট অভিযোগ, আরিয়ান খানকে মিথ্যে ফাঁসানো হয়েছে।

গত শনিবার মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজ থেকে আটক করা হয় শাহরুখপুত্র আরিয়ান এবং তাঁর সঙ্গীদের। মাদক কাণ্ডে জড়িত আরিয়ান, এই অভিযোগে রবিবার তাকে গ্রেপ্তার করা হয়। প্রথমে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) হেফাজতে ছিলেন আরিয়ান, মুনমুন ধামেচা, আরবাজ মার্চেন্টরা। শুক্রবার ধৃতদের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেওয়া হয়। তবে আরিয়ানের অন্তর্বর্তী জামিনের শুনানি চলে শনিবার। সোমবারও এই সংক্রান্ত শুনানি হয়। কিন্তু স্বস্তি মেলেনি। জামিন পায়নি শাহরুখপুত্র। তাকে বুধবার পর্যন্ত হেফাজতেই থাকতে হবে।

Aryan Khan gets detained for drug case, NCB to keep him for the night

[আরও পড়ুন: Durga Puja 2021: গয়নায় মুড়েছে দেবী দুর্গার শরীর, অস্ত্রহাতে পুজোমণ্ডপে পাহারা পুলিশের]

এই পরিস্থিতিতে বহু শুভানুধ্যায়ীকে পাশে পেয়েছেন বলিউডের বাদশা। বহুজনের অভিযোগ, আরিয়ান স্রেফ ষড়যন্ত্রের শিকার। প্রভাবশালী ব্যক্তির ছেলে বলে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এবার সেই একই সুর শোনা গেল প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর গলায়। সোমবার এক ফেসবুক পোস্টে তিনি লিখলেন, ”বাংলার মুখ্যমন্ত্রী শাহরুখ খানের পরিবারের বিরুদ্ধে যে অন্যায় হচ্ছে, আরিয়ান খানকে মিথ্যে ভাবে ফাঁসানো হয়েছে তার প্রতিবাদে কিছু বলুন!!!কিং খানকে দিদি নিজের স্বার্থে তো ব্যবহার করেছেন, আজ কেন চুপ হয়ে গেলেন!!!” শাহরুখকে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে মুখ্যমন্ত্রী যতটা সমাদর করেন, তাঁর সংকটে ততটা আপনজন হয়ে পাশে দাঁড়াননি, এমনই অভিযোগ অধীরের। যদিও তাঁর এহেন মন্তব্যকে গুরুত্ব দিচ্ছে না শাসকদল। তৃণমূল নেতাদের প্রতিক্রিয়া, এটা শাহরুখের ব্যক্তিগত সমস্যা। তাঁর প্রতি অবশ্যই সমব্যথী নেত্রী। তবে তা জনে জনে বলে কয়ে করার প্রয়োজন নেই।

[আরও পড়ুন: Durga Puja 2021: কার হাতে হবে সূচনা? সল্টলেকে বিজেপির দুর্গাপুজোর উদ্বোধন নিয়ে জারি অনিশ্চয়তা

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement