BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

শিবির বদলাতেই পালটে গেল মুকুল রায়ের টুইটার হ্যান্ডেল

Published by: Tiyasha Sarkar |    Posted: June 11, 2021 10:13 pm|    Updated: June 11, 2021 10:18 pm

After Join TMC, Mukul Roy changes his twitter profile | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূলে (TMC) ফিরেছেন মাত্র কয়েকঘণ্টা আগে, এরই মধ্যে নিজের টুইটার হ্যান্ডেলের ছবি পালটে ফেললেন মুকুল রায় রায় (Mukul Roy)। তৃণমূলে প্রত্যাবর্তন করেই দলনেত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একটি ছবি টুইট করেছেন তিনি। 

বহুদিন তৃণমূলের সঙ্গে ছিলেন মুকুল রায়। ‘দিদি’র একনিষ্ঠ সৈনিকদের মধ্যে তিনি একজন ছিলেন, তা বলাই বাহুল্য। তবে ২০১৭ সালে দলের প্রতি ক্ষোভ উগড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন মুকুল। তারপর পেরিয়েছে প্রায় সাড়ে তিনবছর। চলতি বছর নির্বাচনের ফলঘোষণার পরই মুকুল রায়ের আচরণ প্রশ্ন তুলেছিল তাঁর রাজনৈতিক অবস্থান নিয়ে। প্রকাশ্যে কিছু না বললেও তার আচরণ যেন বারবার ইঙ্গিত করছিল যে বিজেপির সঙ্গে সম্পর্ক ত্যাগ করতে চলেছেন মুকুল। বিধায়কপদে শপথ গ্রহণের দিনও মকুল রায়কে দেখা গিয়েছিল তৃণমূল নেতাদের সঙ্গে কথা বলতে। যদিও সেসবকে গুরুত্ব দেয়নি গেরুয়া শিবির। পরবর্তীতে প্রকাশ্যে দিলীপ ঘোষের বিরুদ্ধে মুখ খোলেন মুকুল, উপস্থিত হননি একাধিক বৈঠকে। এরপরই শুক্রবার বদলে ফেললেন শিবির। 

[আরও পড়ুন: তৃণমূলের যুব সংগঠনে বড় পদ পেতে পারেন শুভ্রাংশু, উপনির্বাচনে প্রার্থী হওয়া নিয়েও জল্পনা]

শিবির বদলানোর প্রায় সঙ্গে সঙ্গেই টুইটার হ্যান্ডেলও বদলে ফেলেন মুকুল। গেরুয়া উত্তরীয় সঙ্গে যে ছবি এতদিন তার প্রোফাইল ছবিতে ছিল, এখন সেখানে তৃণমূল ভবনে বসা ছবি। তৃণমূলে ফিরেই দলনেত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একটি ছবি পোস্টও করেছেন। তবে এখনও তার টুইটারে রয়ে গিয়েছে তৃণমূল বিরোধী একাধিক পোস্ট। ৮ মে শেষ তিনি বিজেপির হয়ে টুইট করেছিলেন। লিখেছিলেন, “বিজেরি সৈনিক হয়ে আমার লড়াই চলবে।”

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement