BREAKING NEWS

২ মাঘ  ১৪২৮  রবিবার ১৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ক্লাব ভাঙচুরকে কেন্দ্র করে রণক্ষেত্র মুচিপাড়া, দরজা ভেঙে BJP নেতাকে গ্রেপ্তার করল পুলিশ

Published by: Tiyasha Sarkar |    Posted: August 13, 2021 4:11 pm|    Updated: August 13, 2021 7:11 pm

Allegation of club vandalization, BJP leader arrested in Muchipara, kolkata | Sangbad Pratidin

অর্ণব আইচ: ক্লাব ভাঙচুরকে কেন্দ্র করে ধুন্ধুমার মুচিপাড়া থানা এলাকা। দরজা ভেঙে বিজেপি (BJP) নেতা সজল ঘোষকে (Sajal Ghosh) গ্রেপ্তার করল পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মুচিপাড়া থানার বাইরে। ধৃতের শাস্তির দাবিতে স্লোগান তুলছেন তৃণমূল কর্মীরা। থানার বাইরে বিক্ষোভে শামিল বিজেপিও।

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার রাতে। এক তরুণীর শ্লীলতাহানি ও ক্লাব ভাঙচুরের ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছিল মুচিপাড়া (Muchipara) থানা এলাকায়। পরবর্তীতে তৃণমূলের তরফে থানায় অভিযোগ করা হয় বিজেপি নেতা তথা সন্তোষ মিত্র স্কোয়্যারের ক্লাব কমিটির অন্যতম সদস্য সজল ঘোষের বিরুদ্ধে।বৃহস্পতিবার দুপুরে অভিযুক্তকে গ্রেপ্তার করতে তাঁর বাড়িতে পৌঁছয় পুলিশ। সজলবাবুর দাবি, মিথ্যে অভিযোগ করা হয়েছে তাঁর বিরুদ্ধে। তাই কোনওভাবেই পুলিশের হাতে ধরা দেবেন না তিনি। তিনি সাফ জানিয়েছিলেন, প্রয়োজনে দরজা ভেঙে গ্রেপ্তার করুক পুলিশ। এরপরই আরও বাহিনী পৌঁছয় সজল ঘোষের বাড়ির সামনে। 

[আরও পড়ুন: Dilip Ghosh-এর ‘কন্নাশ্রী’ Placard বিতর্ক, বিজেপি সাংসদকে ‘বর্ণপরিচয়’ উপহার কংগ্রেস নেতার]

এরপর দরজা ভেঙে সজলবাবুর বাড়িতে প্রবেশ করেন পুলিশ আধিকারিকরা। বলপূর্বক সজল ঘোষকে নিয়ে যাওয়া হয় মুচিপাড়া থানায়। ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতিতে জড়িতে পড়েন তৃণমূল-বিজেপি কর্মীরা। রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। দুই দলের কর্মীরাই এরপর পৌঁছায় মুচিপাড়া থানায়। সেখানে বিক্ষোভ দেখায় তাঁরা। ঘটনাকে কেন্দ্র করে এখনও রীতিমতো অগ্নিগর্ভ মুচিপাড়া থানা এলাকা। সজলবাবু জানিয়েছন, ঘটনার সঙ্গে তাঁর কোনও যোগ নেই। মিথ্যে অভিযোগে ফাঁসানো হচ্ছে তাঁকে।  

[আরও পড়ুন: একাধিক বিতর্কের জের, অপসারিত উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদের সভাপতি Mahua Das]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে