BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পারিবারিক বিবাদের জের, মায়ের মাথায় পরপর হাতুড়ির আঘাত মেয়ের

Published by: Tiyasha Sarkar |    Posted: December 31, 2019 7:22 pm|    Updated: December 31, 2019 7:44 pm

An elderly woman beaten up by his daughter in saltlake

কলহার মুখোপাধ্যায়: হাতুড়ির আঘাতে মাকে খুনের চেষ্টা। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে সল্টলেকের অভিজাত জলবায়ু বিহার আবাসনে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ওই বৃদ্ধা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

জানা গিয়েছে, ফ্ল্যাটটি অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ার এস কে প্রতিহারের নামে। তাঁর স্ত্রী ও মেয়ে ওই ফ্ল্যাটে থাকতেন। প্রায়শই তাঁদের দু’জনের মধ্যে অশান্তি হতো। সোমবার রাত থেকেই বচসা চলছিল তাঁদের মধ্যে। মঙ্গলবার সকালে ফের বচসার শব্দ শুনতে পান অন্যান্য আবাসিকরা। এরপর হঠাৎই বৃদ্ধার আর্ত চিৎকার শুনতে পেয়ে প্রতিহারদের ফ্ল্যাটের সামনে যান প্রতিবেশীরা। দরজার ফাঁক থেকে তাঁরা দেখতে পান ঋতুপর্ণা হাতুড়ি দিয়ে ক্রমাগত মা দীপালির মাথায় আঘাত করছেন। সারা ঘরময় রক্ত। সেই সময় বৃদ্ধাকে টানতে টানতে পাশের ঘরে নিয়ে যেতেও দেখতে পান প্রতিবেশীরা। তড়িঘড়ি পুলিশে খবর দেন তাঁরা।

[আরও পড়ুন: সংঘাত সরিয়ে রাজভবনে শিক্ষামন্ত্রী, রাজ্যের শিক্ষা পরিস্থিতি নিয়ে আলোচনা]

বিধাননগর দক্ষিণ থানার পুলিশ দরজা ভেঙে রক্তাক্ত অবস্থায় দীপালিদেবীকে উদ্ধার করে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভরতি করেছে। সেখানেই চিকিৎসা চলেছ তাঁর। অভিযুক্ত তরুণীর মানসিকভাবে সম্পূর্ণ সুস্থ নন, সেই কারণে তাকে হাসপাতালে ভরতি করা হয়েছে। তবে কী কারণে এই ভয়ংকর হত্যালীলা? ঘটনার পিছনে সম্পত্তি নিয়ে কোনও পুরনো পারিবারিক অশান্তি আছে কি না, তাও খতিয়ে দেখা শুরু হয়ছে। তদন্তের স্বার্থে প্রতিবেশী ও আত্মীয়স্বজনের সঙ্গে কথা বলা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে