BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

ফের কলকাতায় কেন্দ্রীয় বাহিনীতে করোনার থাবা, বাঙ্গুর হাসপাতালে মৃত্যু CISF কর্মীর

Published by: Subhamay Mandal |    Posted: May 29, 2020 4:18 pm|    Updated: May 29, 2020 4:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতায় ফের কেন্দ্রীয় বাহিনীর অন্দরে করোনার থাবা। করোনার বলি হলেন এক সিআইএসএফ কর্মী। টালিগঞ্জের এমআর বাঙ্গুর হাসপাতালে ভরতি ছিলেন সুশান্তকুমার ঘোষ নাম ওই সিআইএসএফ কনস্টেবল। বৃহস্পতিবার তাঁর মৃত্যু হয়। ঘটনায় কেন্দ্রীয় বাহিনীর তরফে মৃতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে টুইট করা হয়েছে।

প্রসঙ্গত, এর আগে কলকাতার ভারতীয় জাদুঘরে কর্মরত এক সিআইএসএফ জওয়ানের মৃত্যু হয়। এরপর এ মাসের গোড়ায় অসুস্থ হয়ে পড়েন সিআইএসএফের এক এএসআই (ASI)। জ্বর ও কাশি নিয়ে তাঁকে এমআর বাঙ্গুর হাসপাতালে ভরতি করা হয়। সমস্ত উপসর্গ থাকায় তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। রিপোর্ট আসতেই জানা যায় তিনি করোনা পজিটিভ। এরপর থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। চিকিৎসা চলাকালীন কিছুদিন পর তাঁর মৃত্যু হয়। আবার আরও একজনের মৃত্যু হল কলকাতায়।

[আরও পড়ুন: করোনা পজিটিভ রাজ্যের মন্ত্রী সুজিত বসু, উদ্বিগ্ন শাসকদল তৃণমূল]

জানা গিয়েছে, জিআরএসইতে (GRSE) কর্মরত ২১ জন সিআইএসএফ জওয়ানের করোনা ধরা পড়েছে। এই যুদ্ধজাহাজ কারখানায় কর্মরত আরও দুই কর্মীও করোনা আক্রান্ত। সেই কারণে ইতিমধ্যেই বেশ কয়েকজনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। জিআরএসই-র একটি অংশকে কনটেনমেন্ট এরিয়া বলে ঘোষণা করা হয়েছে। মৃত সিআইএসএফ কনস্টেবল চলতি মাসের ১২ তারিখ করোনা পজিটিভ হন। তিনি গার্ডেনরিচ শিপবিল্ডার্সে (GRSE) কর্মরত ছিলেন। মুর্শিদাবাদের বাসিন্দা ওই সিআইএসএফ কর্মী কিডনির অসুখে ভুগছিলেন।

[আরও পড়ুন: কমিউনিটি হলে কোয়ারেন্টাইন সেন্টার কেন? গুজবে ফিরহাদ হাকিমকে ঘিরে বিক্ষোভ চেতলায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement