BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

কমিউনিটি হলে কোয়ারেন্টাইন সেন্টার কেন? গুজবে ফিরহাদ হাকিমকে ঘিরে বিক্ষোভ চেতলায়

Published by: Subhamay Mandal |    Posted: May 28, 2020 7:08 pm|    Updated: May 28, 2020 7:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘূর্ণিঝড় আমফানের পর কলকাতাকে স্বাভাবিক ছন্দে ফেরানোয় বিলম্ব হওয়ায় সাধারণ মানুষ, বিরোধী দলগুলির রোষের মুখে পড়তে হয়েছে তাঁকে। বিদ্যুৎহীন তিলোত্তমায় প্রশ্নের মুখে পড়েছে কলকাতা পুরসভার ভূমিকা। এবার নিজের এলাকায় বিক্ষোভের মুখে পড়লেন পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম। চেতলায় কমিউনিটি হলে কোয়ারেন্টাইন সেন্টার হচ্ছে, এই গুজবে ফিরহাদের সামনেই বিক্ষোভ দেখালেন চেতলার বাসিন্দারা।

বৃহস্পতিবার দুপুরে আমফানে বিধ্বস্ত অঞ্চলে পুরকর্মীদের কাজ দেখতে বেরিয়েছিলেন তিনি। এক সপ্তাহ পরেও কলকাতার একাধিক জায়গায় পড়ে রয়েছে গাছ, কোথাও গাছ পড়ে ভেঙেছে ঘর। বিদ্যুৎ সংযোগ কোথাও কোথাও এখনও আসেনি বলে অভিযোগ। সেসবই পরিদর্শনে বেরিয়েছিলেন তিনি। কিন্তু বাদ সাধলেন তাঁর নিজের এলাকা চেতলার বাসিন্দারা। অভিযোগ, এলাকার পুর কমিউনিটি হলে নাকি কোয়ারেন্টাইন সেন্টার তৈরি করা হয়েছে। সেখানে কিছু বেড ও চিকিৎসা সরঞ্জাম রাখা হয়েছে বলে হুলুস্থুল হয় এদিন। ফিরহাদ হাকিমকে ঘিরে বিক্ষোভ দেখান বাসিন্দারা। পরে কলকাতা পুরসভার প্রশাসক তাঁদের বোঝান, এমনটা নয়। জরুরি ভিত্তিতে কিছু বেড রাখা হলেও তা প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনের জন্য নয়।

[আরও পড়ুন: দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগ, সাধন পাণ্ডেকে শোকজ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের]

এই বিষয়ে এদিন ফিরহাদ হাকিম বলেন, ‘গুজব ছড়িয়ে মানুষগুলোকে খেপানো হচ্ছে। বোঝাই যাচ্ছে, এটা বিজেপির কাজ। এটাই বিজেপির রাজনীতি। কোয়ারেন্টাইন সেন্টার হচ্ছে না কমিউনিটি সেন্টারে। শুধু শুধু অশান্তি পাকানো ছাড়া ওদের কাজ কী!’ বিক্ষোভ সামাল দিয়ে ফিরহাদের আশ্বাসে তারপর শান্ত হন এলাকাবাসী।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়াতে ভুয়ো পোস্টের অভিযোগ, অনুপম হাজরাকে হাজিরার নোটিস গিরিশ পার্ক থানার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement