BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সোশ্যাল মিডিয়াতে ভুয়ো পোস্টের অভিযোগ, অনুপম হাজরাকে হাজিরার নোটিস গিরিশ পার্ক থানার

Published by: Soumya Mukherjee |    Posted: May 28, 2020 6:10 pm|    Updated: May 28, 2020 6:10 pm

BJP leader anupam hazra gets notice from girish park police

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগে ফেসবুকে মুম্বইয়ের ভিডিও পোস্ট করে সেটি খিদিরপুরে বলে দাবি করেছিলেন। তার জেরে বিজেপি নেতা অনুপম হাজরার বিরুদ্ধে গিরিশ পার্ক থানায় জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের হয়েছিল। এর ভিত্তিতে গত লোকসভা নির্বাচনে যাদবপুর আসনে বিজেপির হয়ে লড়াই করা অনুপম হাজরাকে গিরিশ পার্ক থানায় হাজির হওয়ার নির্দেশ দেওয়া হল।

বৃহস্পতিবার তাঁকে হাজির হওয়ার জন্য নোটিস পাঠানো হয় গিরিশ পার্ক থানা তরফে। ওই নোটিসে উল্লেখ করা হয়েছে, বিজেপি নেতা অনুপম হাজরা সোশ্যাল ভুয়ো ছবি দিয়ে একটি পোস্ট করেছেন। এটি বিদ্বেষ ও প্ররোচনামূলক। এর ফলে উত্তেজনা তৈরি হতে পারে। তিনি কেনও এই ধরনের কাণ্ড ঘটালেন তা জানতে চাওয়া হয়েছে।

[আরও পড়ুন: বিরোধ ভুলিয়ে দিল পরিযায়ী শ্রমিকের দল, তৃণমূল সরকারের পাশে ১৭ বামপন্থী সংগঠন ]

এর প্রেক্ষিতে বিজেপি নেতা অনুপম হাজরা বলেন, আমাকে ঠিক কী কারণে ডাকা হয়েছে তা আমি বুঝতে পারছি না। মনে হয়, শাসকদলের প্রচুর কুকীর্তির কথা প্রকাশ্যে আনায়। আর শাসকদলের নেতাদের রেশনের চাল চুরির ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার জন্য আমার উপর প্রতিশোধ নেওয়া চেষ্টা চলছে। সেই কারণেই এই ধরনের নোটিস পাঠানো হয়।

এর আগেও রাজ্য সরকারের সমালোচনা করে একটি ফেসবুক লাইভ করেছিলেন তৃণমূল থেকে বিজেপি আসা অনুপম রায়। সেটি নিয়ে বিতর্ক হওয়ার পরেও জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের হয়েছিল তাঁর নামে।

[আরও পড়ুন: মানসিক ভারসাম্যহীনকে কুপিয়ে খুনের অভিযোগ বাবা-মা ও ভাইয়ের বিরুদ্ধে, চাঞ্চল্য গড়ফায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে