২২ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

মানসিক ভারসাম্যহীনকে কুপিয়ে খুনের অভিযোগ বাবা-মা ও ভাইয়ের বিরুদ্ধে, চাঞ্চল্য গড়ফায়

Published by: Tiyasha Sarkar |    Posted: May 28, 2020 4:51 pm|    Updated: May 28, 2020 5:20 pm

An Images

প্রতীকী ছবি

অর্ণব আইচ: মানসিক ভারসাম্যহীন যুবককে কুপিয়ে খুনের অভিযোগ উঠল বাবা-মা ও ভাইয়ের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে গড়ফার মণ্ডলপাড়ায়। বৃহস্পতিবার দুপুরে অভিযুক্তদের বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় প্রতিবেশীরা। ঘটনাস্থলে গিয়ে আক্রান্ত হয় পুলিশও।

জানা গিয়েছে, বুধবার দিনভর ওই মানসিক ভারসাম্যহীন যুবককে বেধড়ক মারধর করে তাঁর বাবা-মা ও ভাই। ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় তাঁকে। এরপর রক্তাক্ত অবস্থায় দীর্ঘক্ষণ ফেলে রাখা হয় ঘরেই। বেশ কিছুক্ষণ পর অবস্থা বেগতিক বুঝে ওই যুবককে হাসপাতালে নিয়ে যায় অভিযুক্তরা। সেখানে ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করে। বৃহস্পতিবার সকালে মৃত্যুর খবর এলাকায় পৌঁছতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। অভিযুক্তদের আটক করতে পুলিশ ওই এলাকায় গেলে স্থানীয় বাধার মুখে পড়তে হয় তাঁদের। উত্তেজিত জনতা অভিযুক্তদের তাঁদের হাতে তুলে দেওয়ার দাবি জানাতে থাকেন। তাতে সম্মতি না দেওয়ায় আক্রান্ত হন পুলিশ আধিকারিকরা।

garfa

[আরও পড়ুন: স্বাস্থ্যকর্মীদের থেকে সংক্রমণ পরিবারেও, বেলেঘাটা আইডি’র কর্মী আবাসনে করোনা আক্রান্ত ৭]

garfa-2

দীর্ঘক্ষণ পর অভিযুক্তদের উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। সূত্রের খবর, অভিযুক্তরা বাড়ি থেকে বের হতেই সেখানে ব্যাপক ভাঙচুর চালায় প্রতিবেশীরা। কার্যত লন্ডভন্ড করে দেওয়া হয় ঘর। যদিও খুনের অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি অভিযুক্তদের। মৃতের মায়ের কথায়, মৃত যুবকই বটি নিয়ে চড়াও হয়েছিল তাদের উপর। 

[আরও পড়ুন: লকডাউন, সামাজিক দূরত্বকে বুড়ো আঙুল দেখিয়ে রমরমা জামাইষষ্ঠীর বাজার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement