BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

পামেলার গাড়িতে রাখতে মাদক কিনেছিল এক লাস্যময়ী! পুলিশের জালে রাকেশ ঘনিষ্ঠ যুবতী

Published by: Paramita Paul |    Posted: March 9, 2021 9:46 am|    Updated: March 9, 2021 9:52 am

An Images

অর্ণব আইচ: পামেলা কাণ্ডে গ্রেপ্তার আরও এক। পুলিশের জালে রাকেশ ঘনিষ্ঠ মাদক ‘পাচারকারী’ এক যুবতী। মঙ্গলবার সকালে তাকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃত লাস্যময়ীই পামেলার গাড়িতে রাখার জন্য মাদক কিনেছিল বলে সূত্রের খবর। পুলিশ সূত্রের দাবি, ওই যুবতীকে মাদক কেনার জন্য নিয়োগ করেছিল রাকেশই। তাঁকে আজ অর্থাৎ মঙ্গলবার আলিপুর আদালতে পেশ করা হবে।

পুলিশ সূত্রে খবর, রাকেশ সিং ধৃত যুবতী প্রিয়াঙ্কা সিং ওরফে সুইটির সঙ্গে মাদক সরবরাহকারীর সঙ্গে যোগাযোগ ছিল। সে-ই মাদক কিনে রাকেশ সিংকে দিয়েছিল বলেও খবর। পুলিশের দাবি, প্রতি গ্রাম মাদক সাড়ে ৯ হাজার টাকার বিনিময়ে কিনেছিল সুইটি। তাঁকে ও রাকেশ সিংকে মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে বলে খবর। উল্লেখ্য, আজ দুপুরে রাকেশ সিংকেও আলিপুর আদালতে তোলা হবে।

[আরও পড়ুন : প্রথম দু’দফায় প্রতি বুথে ৬-৮ জন কেন্দ্রীয় বাহিনী, বাইরে থাকবে রাজ্য পুলিশ! ইঙ্গিত কমিশনের]

গ্রেপ্তারির পর বিজেপি নেত্রী পামেলা গোস্বামী (Pamela Goswami) বারবার দাবি করেছিলেন তাঁকে ফাঁসানো হচ্ছে। প্রথম থেকেই তাঁর অভিযোগের তির ছিল বিজেপি নেতা রাকেশ সিং ও পুলিশের দিকে। ধৃত বিজেপি নেত্রী বারবার দাবি করেছিলেন গ্রেপ্তারির দিন গাড়িতে থাকা অমৃত নামের এক যুবক তাঁর ব্যাগে কোকেন রেখেছিলেন। এবং রাকেশ সিংয়ের নির্দেশেই গোটা ঘটনা ঘটেছে। পামেলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। এরপরই সূরয নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়। পরে পুলিশ গ্রেপ্তার করে  আরিয়ান দেব সিং নামে রাকেশ ঘনিষ্ঠ এক যুবক। জানা গিয়েছে, এই যুবকই পুলিশকে জানিয়েছিল যে নিউ আলিপুরের কোন জায়গায় রয়েছে পামেলা এবং তাঁর কাছে কোকেন রয়েছে। রাকেশের নির্দেশেই এই কাজ করেছিল ধৃত। 

এবার পুলিশের জালে সেই মাদক সরবরাহকারী যুবতীও। রাকেশের নির্দেশেই মাদক সরবরাহকারীর সঙ্গে যোগ রেখেছিল ধৃত সুইটি। তাকে জিজ্ঞাসাবাদ করলে নিউআলিপুর মাদক মামলার অনেক জটই খুলতে পারে বলে ধারণা পুলিশের।

[আরও পড়ুন : মমতা প্রার্থী হতেই মতবদল! ISF নয়, প্রথমবার নন্দীগ্রামে লড়তে পারে সিপিএম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement