Advertisement
Advertisement
Garden reach building collapsed

গার্ডেনরিচ বিপর্যয়ে মৃত বেড়ে ১২, হাসপাতালে প্রাণ গেল আরও এক বৃদ্ধার

হাসপাতালে আরও তিনজনের চিকিৎসা চলছে।

Another woman died in Garden reach building collapsed

গার্ডেনরিচে বহুতল ভেঙে মৃত্যু হয়েছে ১২ জনের।নিজস্ব চিত্র।

Published by: Paramita Paul
  • Posted:March 23, 2024 8:10 pm
  • Updated:March 23, 2024 8:27 pm

ক্ষীরোদ ভট্টাচার্য: গার্ডেনরিচ বহুতল বিপর্যয়ে মৃতের সংখ্য়া বেড়ে ১২। শনিবার এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়। হাসপাতালে আরও তিনজনের চিকিৎসা চলছে। তাঁদের মধ্যে দুজনের অবস্থার উন্নতি হলেও আরেকজনের অবস্থাও সংকটজনক।

হাসপাতাল সূত্রে খবর, মৃতার নাম মরিয়ম বিবি (৮০)। গত ২০ তারিখ একটি বেসরকারি হাসপাতাল থেকে তাঁকে এসএসকেএমে আনা হয়েছিল। সেখানেই মরিয়মে চিকিৎসা চলছিল। শনিবার ভোররাতে তাঁর মৃত্যু হয়। ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার রাতে ধ্বংসস্তূপ থেকে আবদুল রউফ নিজামি ওরফে শেরুকে উদ্ধার করা হয়। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এর ৪৮ ঘণ্টার মধ্যে বৃদ্ধা মরিয়মেরও মৃত্যু হল। যার ফলে বহুতল বিপর্যয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১২। 

Advertisement

[আরও পড়ুন: মুর্শিদাবাদে লড়বেন মহম্মদ সেলিম, দেখে নিন সিপিএমের দ্বিতীয় প্রার্থী তালিকা]

প্রসঙ্গত, গত রবিবার মাঝরাতে গার্ডেনরিচ এলাকায় বেআইনিভাবে নির্মীয়মাণ একটি আবাসন হুড়মুড়িয়ে ভেঙে পড়ে পাশের বসতিতে। হু হু করে বাড়তে থাকে মৃতের সংখ্যা। এই ঘটনার পরই সামনে আসে অবৈধ বহুতল নির্মাণের বিষয়টি। গার্ডেনরিচে বহুতল বিপর্যয়ের ঘটনায় রাজ্য সরকারের ভূমিকা নিয়ে রিপোর্ট তলব করে কলকাতা হাই কোর্ট (Calcutta HC)। 

Advertisement

[আরও পড়ুন: ‘তিহার জেলে স্বাগত’, কেজরিওয়ালকে আগাম অভ্যর্থনা ‘ঠগবাজ’ সুকেশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ