BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বিদিশা আত্মহত্যার ইঙ্গিত দিলেও বান্ধবীরা বাড়িতে জানায়নি কেন?’, প্রশ্ন ‘প্রেমিক’ অনুভবের

Published by: Tiyasha Sarkar |    Posted: May 26, 2022 9:18 pm|    Updated: May 26, 2022 9:44 pm

Anubhab Bera Speaks over Bidisha De Majumder death | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদিশা দে মজুমদার (Bidisha De Majumder) খুনে বারবার কাঠগড়ায় তোলা হচ্ছে ‘প্রেমিক’ অনুভব বেরাকে। উঠে এসেছে সম্পর্কের টানাপোড়েনের তত্ত্বও। এরই মাঝে অনুভব দাবি করলেন, তার সঙ্গে পরিচয়ের আগে থেকেই ডিপ্রেশনে ভুগছিলেন বিদিশা। চেষ্টা করেছিলেন আত্মহত্যারও। পাশাপাশি তরুণীর আত্মহত্যার ঘটনায় ঘুরিয়ে বান্ধবীদেরই তোপ দাগলেন যুবক।

Bidisha-De-Majumdar

[আরও পড়ুন: হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ, ডাক্তারদের ‘ফাঁকিবাজি’ রুখতে অভিনব পন্থা রাজ্যের]

বুধবার নাগেরবাজারের বাড়ি থেকে উদ্ধার হয়েছে উঠতি মডেল বিদিশার ঝুলন্ত দেহ। তারপরই উঠে এসেছে এক যুবকের নাম। তাঁর নাম অনুভব বেরা। মৃতার বান্ধবীর দাবি, অনুভবের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের কারণেই মানসিক অবসাদে ভুগছিলেন বিদিশা। সেই কারণে আত্মহত্যার কথাও বলেছিলেন তরুণী। এরই পালটা দিলেন অনুভব। প্রথম থেকেই যুবক দাবি করেছেন, তিনি বিদিশার প্রেমিক কোনওদিনই ছিলেন না। পাশাপাশি, উঠে এসেছে একটি পার্টির বিষয়। মৃত্যুর দু’ দিন আগে বান্ধবীদের জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন বিদিশা। তার পরিপ্রেক্ষিতে অনুভবের প্রশ্ন, ঠিক কী হয়েছিল ওই পার্টিতে যার ২ দিনের মধ্যে আত্মহত্যা করতে হল বিদিশাকে।

Bidisha-De-Majumder

বৃহস্পতিবার বিদিশার বান্ধবী দিয়া দাস একটি চ্যাট প্রকাশ্যে এনেছেন। সেখানে দেখা গিয়েছে, আত্মহত্যার কথা বলেছেন বিদিশা। তার পরিপ্রেক্ষিতে অনুভবের প্রশ্ন, কেন আত্মহত্যার কথা বলার পরই বিদিশার পরিবারকে জানায়নি দিয়া? পাশাপাশি তরুণীর কাজের জায়গায় বিস্তর সমস্যা ছিল বলেও জানিয়েছেন ওই যুবক। তাঁর দাবি, কাজে সমস্যার কারণে মানসিকভাবে ভেঙে পড়েছিল বিদিশা। আগে দু’বার আত্মহত্যার চেষ্টাও করেছিলেন তরুণী। যদিও বিদিশার বান্ধবীদের দাবি, অনুভবের সঙ্গে পরিচয়ের আগে অর্থাৎ জানুয়ারি মাসের আগে কোনওরকম সমস্যা ছিল না তরুণীর।

এদিকে ইতিমধ্যেই অনুভব বারবার দাবি করেছেন, তাঁর সঙ্গে বন্ধুত্ব ছাড়া কোনও সম্পর্ক ছিল না বিদিশার। তরুণী ভালবাসলেও অনুভব নাকি সাফ জানিয়েছিলেন প্রেমের সম্পর্কে জড়াতে পারবেন না তিনি।

[আরও পড়ুন: কলকাতায় বৈদ্যুতিক বাস পরিষেবার উদ্বোধন, স্টিয়ারিং হাতে চালকের আসনে ফিরহাদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে