০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের শহরে অ্যাপ ক্যাবের দৌরাত্ম্য, গাড়ির চালকের হাতে নিগ্রহের শিকার মহিলা সংবাদকর্মী

Published by: Akash Misra |    Posted: November 12, 2021 10:34 am|    Updated: November 12, 2021 11:46 am

App cab driver molests woman and her friend in James Long Sarani | Sangbad Pratidin

অর্ণব আইচ: ফের অ্য়াপ ক্যাবের দৌরাত্ম্য শহরে। এবার অ্যাপ ক্যাব চালকের দ্বারা হেনস্থার শিকার হলেন সেক্টর ফাইভে কর্মরত এক মহিলা সংবাদকর্মী ও তাঁর বন্ধু। ঘটনাটি ঘটেছে জেমস লং সরণী ও সত্যেন্দ্র রায় রোড ক্রসিংয়ে। বেহালা থানায় অ্যাপক্যাব চালকের নামে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ দায়ের করেছেন ওই মহিলাকর্মী।

অভিযোগ অনুযায়ী, বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টা নাগাদ সংবাদমাধ্যমে কর্মরত এই মহিলাকর্মী এবং তাঁর বন্ধু স্কুটিতে বাড়ি ফিরছিলেন। জেমস লং সরণী ও সত্যেন্দ্র রায় রোড ক্রসিংয়ের সামনে এক অ্যাপক্যাব চালক খারাপভাবে গাড়ি চালানোয় এই মহিলা ও তাঁর বন্ধু অ্যাপকাবের থামিয়ে চালককে ঠিক করে গাড়ি চালানোর পরামর্শ দেন। মহিলাকর্মীর অভিযোগ, সেই সময় অ্যাপ ক্যাবের চালক গাড়ি নেমে থেকে গালিগালাজ শুরু করে। শুধু তাই নয়, লাথি মেরে স্কুটি রাস্তায় ফেলে দেয়।

[আরও পড়ুন: ভুয়ো ওয়েবসাইটের ফাঁদে পা, ৫২ লক্ষ টাকা খোয়ালেন কলকাতার ব্যবসায়ী, ধৃত অভিযুক্ত]

মহিলার অভিযোগ, চালকের এই ধরনের আচরণের প্রতিবাদ করায় তাঁর বন্ধুকে ঘুষি মারা হয় এবং তাঁকে রাস্তায় ধাক্কা দিয়ে ফেলেও দেওয়া হয়। এমনকী, মহিলা ‘একা থাকলে দেখে নেওয়া হবে’ বলে হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। এই ঘটনার পরই মহিলা পুলিশে ফোন করতেই এলাকা থেকে চম্পট দেয় অ্যাপ ক্যাব চালক। রাতেই বেহালা থানায় অভিযুক্ত ক্যাব চালকের বিরুদ্ধে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ দায়ের করেন নিগৃহীতা। বেহালা থানার পুলিশ ঘটনাস্থলে যান। তদন্ত নেমে শুক্রবার সকালে অভিযুক্ত অ্যাপ ক্যাব চালক বুবাই সামন্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযুক্ত অ্যাপ ক্যাব চালক।

অ্যাপ ক্যাব চালকের হাতে হেনস্থা হওয়ার ঘটনা শহরে এই প্রথম নয়। এর আগেও বহুবার শহরের বুকে এরকম ঘটনা ঘটেছে। কখনও মহিলাযাত্রীকে ধর্ষণের হুমকি, কখনও গাড়ির এসি চালানো নিয়ে যাত্রীর সঙ্গে আপত্তিকর আচরণের ঘটনাও সামনে এসেছে। লাগাতার এহেন ঘটনায়  প্রশ্ন উঠছে সাধারণ মানুষের নিরাপত্তা নিয়ে।

[আরও পড়ুন: এবার সরকারি পরিসরেও বন্ধ্যাত্বের চিকিৎসা! এসএসকেএমে তৈরি হচ্ছে উৎকর্ষ কেন্দ্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে