BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Arjun Singh: ‘পুলিশের বিরুদ্ধে লড়াই করতে পারছিলেন না, বাধ্য হয়েই দল ছাড়লেন’, অর্জুনকে তোপ দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: May 22, 2022 7:39 pm|    Updated: May 22, 2022 7:52 pm

Arjun Singh left BJP because he was unable to tackle police, says Dilip Ghosh | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: জল্পনা সত্যি করে তৃণমূলে ‘ঘর ওয়াপসি’ হয়েছে অর্জুন সিংয়ের। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) উপস্থিতিতে তৃণমূলে ফিরেছেন তিনি। দলত্যাগ করতেই বারাকপুরের সাংসদকে তোপ দাগলেন প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বললেন, পুলিশের বিরুদ্ধে কাজ করতে পারছিলেন না বলেই দল ছাড়লেন অর্জুন।

রবিবার বিকেলে অর্জুন সিং (Arjun Singh) তৃণমূলে ফেরার পরই সাংবাদিক বৈঠক করেন বিজেপির সর্ব ভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। সেখানে তিনি বলেন, “অর্জুন সিং ক্ষমতায় থেকে রাজনীতি করে এসেছেন। বিরোধী হয়ে রাজনীতি করাটা যে কতটা কঠিন সেটা বুঝতে পেরেছেন এখন। ওঁর ব্যক্তিগত সমস্যা আছে তাই উনি চলে গিয়েছেন।” এরপরই দিলীপ দাবি করেন, অর্জুনের উপর চাপ সৃষ্টি করা হচ্ছিল। তাই উনি যেতে বাধ্য হয়েছেন। তাঁর কথায়, “উনি পুলিশকে সঙ্গে নিয়ে রাজনীতি করা লোক। ওনার পক্ষে পুলিশের বিরুদ্ধে গিয়ে লড়াই করা অত্যন্ত কঠিন।”

[আরও পড়ুন: ঝালমুড়ির আড়ালে মৃত্যু পরোয়ানা! যুবকের প্রাণ বাঁচালেন বর্ধমান মেডিক্যালের চিকিৎসকরা]

দিলীপ এদিন আরও বলেন, “পার্টির যখন জেতার পরিস্থিতি তৈরি হয়েছে, তখন অর্জুন এসেছিলেন। বিজেপির সংগঠন উনি তৈরি করেননি। কোনও ভুল বোঝাবুঝিও হয়নি। বিজেপি নিজের মতো করে লড়বে।” দলবদলের পরই অর্জুন বিজেপি নেতাদের তোপ দেগে বলেছিলেন, ঠান্ডা ঘরে বসে লড়াই করে গেরুয়া শিবির। এদিন তার উত্তর দিয়েছেন দিলীপ। তিনি বলেন, “ঠান্ডা ঘরে বসে লড়াই হলে ২০০ জন কর্মী প্রাণ হারাতেন না। নেতাদের বিরুদ্ধে মামলা হত না। আমার বিরুদ্ধেই তো একাধিক মামলা রয়েছে।”

দলে গুরুত্ব পাননি, এমন অভিযোগ করেছেন অর্জুন। সে প্রসঙ্গে দিলীপ বলেন, “কেন বলছেন বলতে পারবেন। আমরা তো মুখ্যমন্ত্রী করতে পারব না। আমাদের সেই সংখ্যা নেই। নয়তো সেটাও করে দেওয়া হতো।” এদিন সাংসদ পদ ত্যাগ প্রসঙ্গে প্রশ্ন করতেই অর্জুন সিং বলেছেন, বিজেপিতে গিয়েছেন তৃণমূলের দুই সাংসদ, কিন্তু তারা এখনও পদ ছাড়েননি। অর্থাৎ শিশির ও দিব্যেন্দু অধিকারীকে কটাক্ষ করেছেন। সেই প্রসঙ্গে দিলীপবাবু সাফ জানিয়েছেন, এনারা কেউই বিজেপির পতাকা হাতে নেননি। ফলত তারা কোনওভাবেই বিজেপির নেতা নন বলেই দাবি।

[আরও পড়ুন: বাংলার মেয়ের অসাধ্যসাধন, অক্সিজেন ছাড়াই এভারেস্ট জয় হুগলির পিয়ালির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে