BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ল বাইক, মা উড়ালপুলে দুর্ঘটনায় জখম সেনাকর্মী

Published by: Sayani Sen |    Posted: October 18, 2021 11:31 am|    Updated: October 18, 2021 11:59 am

Army man seriously injured in a road accident । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মা উড়ালপুলে (Maa Flyover) পথদুর্ঘটনা। এবার দুর্ঘটনার শিকার এক সেনাকর্মী। তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। বর্তমানে চিত্তরঞ্জন হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। ঘটনাস্থল থেকে উদ্ধার মদের বোতল। মদ্যপ অবস্থায় মোটরবাইক চালানোর ফলে কি দুর্ঘটনা ঘটেছে, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

রবিবার গভীর রাতে মা উড়ালপুল দিয়ে এসএসকেএমের (SSKM) দিক থেকে চিংড়িঘাটার দিকে যাচ্ছিল বাইকটি। সেই সময় আচমকাই বাইকটি নিয়ন্ত্রণ হারায়। বাইক থেকে ছিটকে পড়ে যান এক যুবক। আইটিসি হোটেলের সামনেই দুর্ঘটনাটি ঘটে। বাইকের সামনে লেখা ছিল ‘আর্মি’। তা দেখেই মনে করা হচ্ছে, দুর্ঘটনাগ্রস্ত ওই যুবক একজন সেনাকর্মী। দুর্ঘটনার খবর পাওয়ামাত্রই পুলিশ জড়ো হয়ে যায়। তড়িঘড়ি ওই সেনাকর্মীকে উদ্ধার করে স্থানীয় চিত্তরঞ্জন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আপাতত চিকিৎসাধীন তিনি। তাঁর অঘাত বেশ গুরুতর।

[আরও পড়ুন: খাস কলকাতায় জোড়া খুন, গড়িয়াহাটের দোতলা বাড়ি থেকে উদ্ধার রক্তাক্ত দেহ]

রাত দশটার পর মা উড়ালপুলে বাইক চলাচল বন্ধ হয়ে যায়। রবিবার দুর্ঘটনাটি ঘটেছে রাত ১টা নাগাদ। তবে কীভাবে ওই যুবক সকলের নজর এড়িয়ে উড়ালপুলে বাইক নিয়ে উঠলেন, সে প্রশ্ন উঠছে। পুলিশের নজর কীভাবে এড়ালেন তিনি, সে প্রশ্ন ক্রমশ জোরদার হচ্ছে।

তবে এই প্রথমবার নয়। মা উড়ালপুলে দুর্ঘটনা অহরহ লেগেই থাকে। মাঞ্জা সুতোয় জখম হন বহু বাইক আরোহী। আবার কেউ কেউ বেপরোয়া গতির বলি হন। মহানবমীর রাতে বাইক দুর্ঘটনায় আহত হন চারজন। তার আগে চতুর্থীর রাতে এক যুবক ও তরুণী সায়েন্স সিটির দিক থেকে বাইকে চড়ে চিংড়িঘাটার (Chingrighata) দিকে যাচ্ছিলেন। রাত আড়াইটে নাগাদই ঘটে বিপত্তি। মেট্রোপলিটন লেনের কাছে নিয়ন্ত্রণ হারায় বাইকটি। সজোরে ডিভাইডারে ধাক্কা মারেন তিনি। সঙ্গে সঙ্গে বাইক থেকে ছিটকে পড়েন ওই যুবক। তার ফলে বাইক চালকের শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়।

[আরও পড়ুন: গণ্ডারের পচা মাংস দিয়ে রাঁধা বিরিয়ানিই বিকোচ্ছে দেদার! শাস্তির মুখে জনপ্রিয় সংস্থা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে