১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Viral Video: যোগী আদিত্যনাথকে কটাক্ষ করে মা উড়ালপুলে উদ্দাম নাচ! বড় শাস্তির মুখে স্যান্ডি সাহা

Published by: Sulaya Singha |    Posted: September 22, 2021 1:07 pm|    Updated: September 22, 2021 1:47 pm

Kolkata's youtuber Sandy Saha Fined For Dancing On Maa Flyover | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উদ্দেশ্য ছিল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে কটাক্ষ করা। কিন্তু তিনি নিজেই বিপাকে পড়লেন। কে তিনি? তিনি সোশ্যাল মিডিয়ার অতি পরিচিত মুখ স্যান্ডি সাহা (Sandy Saha)। নাইটি পরে মা উড়ালপুলে নাচের জন্য জরিমানা গুনতে হচ্ছে তাঁকে।

নেটদুনিয়ায় ভাইরাল তাঁর নানা ভিডিও। কখনও যশ দাশগুপ্ত তাঁর সিঁথিতে সিঁদুর দিচ্ছেন তো কখনও মুনমুন সেন সেজে নেটিজেনদের হাসাচ্ছেন। স্যান্ডির প্রতিটা কাণ্ডকারখানাতেই হেসে খুন ভারচুয়াল দুনিয়ার বাসিন্দারা। এবার তিনি ঠিক করেছিলেন আরও একধাপ এগিয়ে অভিনব ভিডিও তৈরি করবেন। আর তার জন্য বেছে নিয়েছিলেন উত্তরপ্রদেশ প্রশাসনের বিতর্কিত বিজ্ঞাপনের বিষয়টিকে। সম্প্রতি একটি সর্বভারতীয় ইংরাজি সংবাদপত্রের প্রথম পাতায় বড় করে উত্তরপ্রদেশ সরকারের একটি বিজ্ঞাপন প্রকাশিত হয়। যেখানে যোগীরাজ্যের (Yogi Adityanath) উন্নয়নের ছবি তুলে ধরার চেষ্টা করা হয়েছিল। কিন্তু তা করতে গিয়ে মারাত্মক একটি ভুল হয়। দেখা যায়, উত্তরপ্রদেশের উন্নয়নের ছবি হিসেবে যে ফ্লাইওভারটি দেখানো হচ্ছে, তা আসলে কলকাতার মা উড়ালপুল (Maa Flyover)। যে ঘটনা নিয়ে উত্তাল হয়েছিল দেশ। শুরু হয়ে যায় রাজনৈতিক তরজা। সেই বিষয়টি নিয়েই একটি ভিডিও তৈরি করেন স্যান্ডি।

[আরও পড়ুন: এবার দল ছাড়ার পথে লকেট! জল্পনার মধ্যেই হুগলির সাংসদের সঙ্গে দীর্ঘ বৈঠকে নাড্ডা]

গত ১৩ সেপ্টেম্বর নিজের ফেসবুক ওয়ালে ভিডিওটি পোস্ট করেন স্যান্ডি। যেখানে দেখা যাচ্ছে, মা উড়ালপুলের উপর গাড়ি দাঁড় করিয়ে ডিভাইডারে দাঁড়িয়ে নাচতে শুরু করেন এই ইউটিউবার। তাও আবার শিল্পা শেট্টির ‘ইউপি-বিহার লুটনে’ গানে। এরপরই যোগীরাজ্যের বিজ্ঞাপনকে কটাক্ষ করে বলেন, কলকাতা নয়, তিনি কিন্তু এখন উত্তরপ্রদেশে আছেন। স্যান্ডির কথায়, “তোমরা কী ভাবছ, আমি কলকাতায়? একেবারেই নয়, আমি কিন্তু উত্তরপ্রদেশে। দেখো মুখ্যমন্ত্রী এখানে কত সুন্দর একটা ফ্লাইওভার বানিয়েছেন। উত্তরপ্রদেশের উন্নতি দেখলে কলকাতার মানুষের হিংসা হবে।” ভিডিওটি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। কিন্তু তা লালবাজারের কানে পৌঁছতেই বিপাকে পড়তে হয় স্যান্ডিকে।

জানা গিয়েছে, স্যান্ডি যে গাড়িতে মা উড়ালপুলে গিয়েছিলেন, তার মালিকের বিরুদ্ধে মঙ্গলবার অভিযোগ দায়ের করেছে কলকাতা পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে চিহ্নিতও করা হয়েছে। তবে শুধু গাড়ির মালিক নয়, ট্রাফিক আইন ভাঙার জন্য স্যান্ডিকেও জরিমানা করা হয়। তাঁকে ও তাঁর সঙ্গীদের ইতিমধ্যেই নোটিস ধরানো হয়েছে। যদিও স্যান্ডির দাবি, ফ্লাইওভারে গাড়ি দাঁড় করানোয় যে নিষেধাজ্ঞা রয়েছে, তা তিনি জানতেন না।

[আরও পড়ুন: বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ, মনোজিতের কাছে ডিভোর্স চাইলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে