BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ, মনোজিতের কাছে ডিভোর্স চাইলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়

Published by: Sulaya Singha |    Posted: September 21, 2021 10:01 pm|    Updated: September 22, 2021 11:56 am

Baishakhi Banerjee wants divorce from her husband | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন স্বামী মনোজিৎ মণ্ডল। এমন কথা বলেই এবার স্বামীর থেকে ডিভোর্স চাইলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)। জানালেন, স্বামীকে ‘মুক্তি’ দিতে চান তিনি।

মঙ্গলবারই নিজের মনের কথা খুলে বলেন প্রাক্তন অধ্যাপিকা বৈশাখী। বলে দেন, গত তিন বছর ধরে তাঁর স্বামী জড়িয়েছেন বিবাহ বহির্ভূত সম্পর্কে। তাঁরা একসঙ্গে মাঝে মধ্যে বিদেশেও যান। এমনকী ওই মহিলার একটি মেয়েও রয়েছে। গোটা বিষয়টি নিয়ে মন ভারাক্রান্ত বৈশাখীর। তাই আর কোনও বিবাদে না গিয়ে বিচ্ছেদের পথেই হাঁটতে চাইছেন। তাঁর মতে জোর করে কোনও সম্পর্ককে ধরে রাখা বুদ্ধিমানের কাজ নয়। তিনি তেমনটা চানও না। বলছেন, “বাকিরা যখন বলে, আমার স্বামী অন্য কারও সঙ্গে ঘুরে বেড়াচ্ছে, সেটা শুনতে ভাল লাগে না। আমারও তো মান-সম্মান আছে।” আর সেই জন্যই বৈবাহিক সম্পর্কে ইতি টানতে চাইছেন প্রাক্তন বিজেপি নেত্রী বৈশাখী।

[আরও পড়ুন: প্রতিশ্রুতি রাখলেন অভিষেক, পেনশন পাচ্ছেন বুদ্ধদেব ভট্টাচার্যের শ্যালিকা ইরা বসু]

গোটা ঘটনা সরাসরি স্বীকার না করলেও মনোজিৎ জানান, ব্যক্তিগত জীবনে তিনি কী করছেন না করছেন, সে উত্তর কাউকে দিতে তিনি রাজি নন। তিনি আরও বলেন, বৈশাখী যখন তাঁর সঙ্গে থাকতে চাননি, তখন তিনি আপত্তি করেননি। বৈশাখী বন্দ্যোপাধ্যায় বাড়ি ছেড়ে যাওয়ার সময়ও তাঁকে আটকাননি। তাই তিনি কাউকে কোনও কৈফিয়ত দিতে রাজি নন।

উল্লেখ্য়, মাস কয়েক আগে ফেসবুকে নিজের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের (Sovon Chatterjee) ছবি পোস্ট করে জল্পনা উসকে দিয়েছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ক্যাপশনে লিখেছিলেন ‘The journey from Me to We begins…’। অর্থাৎ ‘শুধু আমি থেকে আমাদের একসঙ্গে পথচলা শুরু’। এমনকী, প্রোফাইলের নাম বদলে ‘বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়’ করেছিলেন। তারপরই জানা গিয়েছিল, নিজের স্থাবর-অস্থাবর সমস্ত সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিয়েছেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। আর এবার বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলে বৈশাখী নিজের স্বামীর কাছে ডিভোর্স চাইলেন।

[আরও পড়ুন: ভারতীয় বায়ুসেনার পরবর্তী প্রধান হচ্ছেন বিক্রম রাম চৌধুরী, ঘোষণা প্রতিরক্ষামন্ত্রকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement