BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Partha Chatterjee: ইডি হেফাজতে পার্থ, মনখারাপ ফ্ল্যাটবন্দি পোষ্য বুলডগ-বিগলদের

Published by: Sayani Sen |    Posted: July 30, 2022 10:56 am|    Updated: July 30, 2022 10:56 am

As ED arrests Partha Chatterjee his dogs face a hard time । Sangbad Pratidin

স্টাফ রিপোর্টার: একটা রটউইলার, একটা ইংলিশ বুলডগ, একটা ফ্রেঞ্চ বুলডগ। এছাড়াও পাগ, বিগল, দু’টি করে ল্যাব্রাডর এবং গোল্ডেন রিট্রিভার। তাদের মালকিন ইডি হেফাজতে। আইনের ঝঞ্ঝাট থেকে বাঁচতে পালিয়ে গিয়েছেন কেয়ারটেকার। অসহায় অবস্থায় ফ্ল্যাটেই বন্দি সারমেয়রা। সংখ্যা নিয়ে তৈরি হয়েছে ধন্দ। কেউ বলছেন, ষোলোটি। কেউ বলছেন, ষোলো নয়, আসলে সারমেয় ন’টি।

টালিগঞ্জের ডায়মন্ড সিটি সাউথ আবাসনে অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) একটি ফ্ল্যাটেই ওই সমস্ত সারমেয় বন্দি হয়ে রয়েছে। কুকুরগুলি কী খাচ্ছে, আদৌ খেতে পাচ্ছে কিনা তা নিয়ে সংশয় রয়েছে। বর্তমানে তাদের দেখার কেউ নেই। পোষ্যদের অসহায়তায় উদ্বিগ্ন ওই আবাসনের আবাসিকরাও।

Arpita Mukherjee

মনখারাপ করে মাঝেমধ্যেই চিৎকার করে উঠছে সারমেয়গুলি। আবাসনের অন্যান্য আবাসিকরা বলছেন, যদি কোনও স্বেচ্ছাসেবী সংগঠন ওই কুকুরদের দায়িত্ব নেয়, বা কুকুরগুলির কোনও ব্যবস্থা করতে কেউ এগিয়ে আসে, তবেই ওরা বাঁচবে। অর্পিতার তত্ত্বাবধানে থাকলেও ওই সারমেয়গুলি রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) বলেই দাবি করেছেন ওই আবাসনের বাসিন্দারা। কারণ, তারা ঠিকমতো খাবার, জলও পাচ্ছে না। আবার পার্থ-অর্পিতা কেউ না থাকায় স্বাভাবিকভাবেই মনখারাপ তাদের।

[আরও পড়ুন: মিউজিক ভিডিওর শুটিংয়ের সময় মাথায় বন্দুক ঠেকিয়ে গণধর্ষণ করা হল ৮ মডেলকে!]

উল্লেখ্য, গত ২২ জুলাই, পার্থ চট্টোপাধ্যায়ের নাকতলার বাড়িতে হানা দেয় ইডি। রাতভর চলে তল্লাশি। প্রাক্তন মন্ত্রী ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জের অভিজাত আবাসনের ফ্ল্যাটেও হানা দেন আধিকারিকরা। শুরু হয় তল্লাশি। ওই ফ্ল্যাট থেকে শেষ পর্যন্ত ২১ কোটি ৮০ লক্ষ নগদ টাকা উদ্ধার করেন আধিকারিকরা। এছাড়াও প্রচুর পরিমাণ সোনা, বিদেশি মুদ্রা বাজেয়াপ্ত করা হয়। গ্রেপ্তার হন পার্থ ও অর্পিতা।

দিন যত যাচ্ছে, ততই নয়া মোড় নিচ্ছে এসএসসি দুর্নীতি মামলা। গত বুধবার ফের অর্পিতার বেলঘরিয়ার রথতলার অভিজাত আবাসনের ফ্ল্যাটে হানা দেন ইডি আধিকারিকরা। দরজা ভেঙে ওই ফ্ল্যাটে ঢুকেও কার্যত তাজ্জব হয়ে যান তাঁরা। কারণ, সেখান থেকে ২৭ কোটি ৯০ লক্ষ নগদ টাকা, সোনার বাট এবং সোনার গয়না উদ্ধার করা হয়। এই ঘটনার পর থেকেই অর্পিতার ফ্ল্যাটগুলি সিল করে দেওয়া হয়েছে। আর নেই কেয়ারটেকারও। আর তার ফলে টালিগঞ্জের ডায়মন্ড সিটি সাউথ আবাসনে থাকা পোষ্য সারমেয়দের যাচ্ছে তাই দশা। খাবার, জলের অভাবেই দিন কাটছে তাদের।

[আরও পড়ুন: অর্পিতার ফ্ল্যাটে উদ্ধার সেক্স টয়, ‘পার্থবাবুদের একটু ইচ্ছে করতে পারে না!’ কটাক্ষ শ্রীলেখার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে