১ শ্রাবণ  ১৪২৬  বুধবার ১৭ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতের শহরে দুষ্কৃতীদের দৌরাত্ম্য। দমদমে আক্রান্ত অটোচালকরা, ভাঙচুর চলল অটোতেও। প্রতিবাদে মঙ্গলবার সকাল থেকে কাশীপুর থেকে চিড়িয়ামোড় পর্যন্ত অটো চলাচল বন্ধ রেখেছেন চালকরা। বিপাকে যাত্রীরা।

[আরও পড়ুন: ইতিহাসের অপমৃত্যু, হাওড়া স্টেশনে পুড়ে ছাই ব্রিটিশ আমলের সেলুন কার]

দমদমের কাশীপুর থেকে চিড়িয়ামোড়ের দূরত্ব কম নয়। অটো ছাড়া বিকল্প কোনও যানবাহনও নেই। অটো চালকদের অভিযোগ, সোমবার রাতে তাঁদের উপর চড়াও হয় বেশ কয়েকজন দুষ্কৃতীদের। স্রেফ মারধর করাই নয়, অটোতে ভাঙচুর চালায় তারা। এমনকী, যাত্রীদেরও অটো থেকে নামিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনার পর রাতে থানায় অভিযোগ দায়ের করেন অটোচালকরা।  দুষ্কৃতীদের হামলার প্রতিবাদে মঙ্গলবার সকাল থেকে কাশীপুর থেকে চিড়িয়ামোড় রুটে অটো চলাচলও বন্ধ রেখেছেন চালকরা। যে অটোগুলিতে রাতে ভাঙচুর চলেছে, সেই অটোগুলি দাঁড় করিয়ে রাখা হয়েছে রাস্তার পাশে। অটোচালকদের বক্তব্য, অভিযুক্তদের গ্রেপ্তার না করা পর্যন্ত আন্দোলন চলবে। এদিকে অটো বন্ধ হয়ে হওয়ায় যাত্রীরা চরম বিপাকে পড়েছেন।

গত কয়েক দিন ধরেই শহরে বারবার দুর্ভোগে পড়তে হচ্ছে নিত্যযাত্রীদের। গত সোমবার বেআইনি অটোর রমরমার প্রতিবাদে একযোগে চারটি রুটে পরিষেবা বন্ধ রেখেছিলেন অটোচালকদেরই একাংশই। তাঁদের অভিযোগ, খোদ ইউনিয়ন কর্তাদের মদতে শহরের বিভিন্ন রুটে চলছে বেআইনি অটো। ফলে যাঁরা বৈধভাবে অটো চালাচ্ছেন, তাঁদের রুজি-রুটিতে টান পড়েছে।

[আরও পড়ুন: হুডিনি হতে চেয়েছিলেন ম্যানড্রেক, রেকর্ড ভাঙতে গিয়ে দীর্ঘ মৃত্যুমিছিল]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং