BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

রাজনীতি ভুলে দুঃসময়ে পুরনো ‘বন্ধু’ পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে শোভন-বৈশাখী

Published by: Tiyasha Sarkar |    Posted: June 14, 2021 10:11 pm|    Updated: June 14, 2021 10:34 pm

Baisakhi Banerjee, Sovan Chatterjee at Partha Chatterjee's residence

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূলের সঙ্গে যুক্ত না থাকলেও পুরনো বন্ধুর দুঃসময়ে তাঁর পাশে দাঁড়ালেন শোভন চট্টোপাধ্যায় (Sovon Chatterjee) ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সোমবার সন্ধেয় পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে গেলেন শোভন-বৈশাখী। বেশ কিছুক্ষণ সেখানে ছিলেন তাঁরা।

একটা সময়ে পার্থ চট্টোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায় একসঙ্গে লড়াই করলেও বর্তমানে তাঁদের পথ ভিন্ন। তবে দুঃসময়ে পুরনো বন্ধুর পাশে থাকতে ভোলেননি প্রাক্তন মেয়র। সোমবার সন্ধেয় রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) নাকতলার বাড়িতে যান শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বেশ কিছুক্ষণ কথা বলেন তাঁরা। সেখান থেকে বেরিয়ে  শোভন চট্টোপাধ্যায় জানান, এটা সম্পূর্ণ সৌজন্য সাক্ষাত। শোভনবাবুর কথায়, “গতকাল যাঁর মা প্রয়াত হয়েছেন তাঁর সঙ্গে এই মুহূর্তে রাজনৈতিক আলোচনার মতো মানসিকতা আমার নেই। একেবারেই নিজেদের নিয়ে কথা হয়েছে।” রাজনৈতিক অবস্থান নিয়ে প্রশ্ন করা হলে তিনি স্পষ্টভাবে বলেন, এই পরিস্থিতিতে রাজনীতি নিয়ে কোনও আলোচনা করতে তিনি রাজি নন। এদিন বৈশাখী বন্দ্যোপাধ্যায়েও বলেন যে, এটা রাজনীতি নিয়ে আলোচনার সময় নয়। তবে মুখ্যমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন তিনি। বলেন, “নারদ কাণ্ডে টানাপোড়েন চলাকালীন বাকি তিন নেতার মতো করেই শোভনের পাশেও দাঁড়িয়েছিলেন মুখ্যমন্ত্রী। আমরা তাঁর কাছে কৃতজ্ঞ। ওঁর রাজ্যবাসীকে অনেক কিছু দেওয়ার রয়েছে।” বিজেপির সঙ্গে সম্পর্কে যে ছেদ পড়েছে, এদিন সুকৌশলে তা-ও বুঝিয়ে দিয়েছেন বৈশাখী। 

[আরও পড়ুন: রাজ্যের সম্মতি নেই, রেল বোর্ডের অনুমতি পেয়েও চালানো যাবে না ২১ জোড়া এক্সপ্রেস

এর আগেও বিজেপির একাধিক নেতা গিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। সোমবারই পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) বাড়িতে গিয়েছিলেন বিজেপির প্রাক্তন পরিষদীয় দলনেতা মনোজ টিগ্গা। দু’জনের মধ্যে বেশকিছুক্ষণ কথাবার্তা হয়। এদিন দুুপুরে পার্থবাবুর বাড়িতে যান রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। 

[আরও পড়ুন: দেশে নজিরবিহীন ধর্মঘটের ডাক, কর্মীদের স্বার্থে একজোট সব শ্রমিক সংগঠন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement