BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মনোজিতের সঙ্গে বিবাহবিচ্ছেদ বৈশাখীর, ‘মুক্তির স্বাদ পেল’, বলছেন শোভন

Published by: Sulaya Singha |    Posted: April 6, 2022 4:32 pm|    Updated: April 6, 2022 4:32 pm

Baishakhi Banerjee and her husband parted away | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে স্বামী মনোজিত মণ্ডলের মিউচুয়াল ডিভোর্সের পক্ষেই বুধবার রায় দিল আলিপুর আদালত। এদিন বিকেলে বিচ্ছেদ সংক্রান্ত নথিপত্র নিয়ে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

গত বছর সেপ্টেম্বরে স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলেছিলেন বৈশাখী (Baishakhi Banerjee)। জানিয়েছিলেন, তিন বছর ধরে তাঁর স্বামী জড়িয়ে পড়েছিলেন বিবাহ বহির্ভূত সম্পর্কে। যাঁরা একসঙ্গে মাঝে মধ্যে বিদেশেও যান। এমনকী ওই মহিলার একটি মেয়েও রয়েছে বলে জানিয়ে ভারাক্রান্ত হয়ে পড়েছিলেন বৈশাখী। তাই আর কোনও বিবাদে না গিয়ে বিচ্ছেদের পথেই হাঁটতে চেয়েছিলেন। তাঁর মতে জোর করে কোনও সম্পর্ককে ধরে রাখা বুদ্ধিমানের কাজ নয়। তিনি তেমনটা চানও না। গোটা ঘটনা সরাসরি স্বীকার না করলেও সে সময় মনোজিৎ বলেছিলেন, ব্যক্তিগত জীবনে তিনি কী করছেন না করছেন, সে উত্তর কাউকে দিতে তিনি রাজি নন। সম্পর্কের ফাটল গভীর হওয়ায় আদালতের দ্বারস্থ হয়েছিলেন বৈশাখী ও মনোজিত। অবশেষে আজ, মিউচুয়াল ডিভোর্সের পক্ষে এল রায়।

[আরও পড়ুন: একাধিক পরীক্ষার পর অনুব্রত মণ্ডলকে ভরতির সিদ্ধান্ত SSKM-এর চিকিৎসকদের]

এদিন রায়দানের পর আদালতের বাইরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বৈশাখী বলেন, মিউচুয়াল ডিভোর্সের জন্য আবেদন জানিয়ে ছিলেন। আজ ছিল চূড়ান্ত শুনানি। বিচারক তাঁর ও মনোজিত মণ্ডলের সঙ্গে কথা বলে বিবাহবিচ্ছেদের পক্ষে রায় দেন। সন্তানের ভরণপোষণের জন্য মনোজিতদের খোরপোশ দিতে বলা হয়েছিল। তবে তিনি জানিয়ে দিয়েছেন, সন্তানের খরচ চালানোর মতো ক্ষমতা তাঁর রয়েছে।

আদালতের রায়ে খুশি বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বন্ধু তথা কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় (Sovon Chatterjee)। তিনি বলেন, ‘‘বৈশাখীর সঙ্গে আমার পরিচয় দীর্ঘদিনের। তবে এই প্রথম ওকে মুক্তির স্বাদ পেতে দেখলাম।” এরপরই নিজের বিচ্ছেদের প্রসঙ্গ টেনে যোগ করেন, “আমিও মুক্তির স্বাদ পাওয়ার অপেক্ষায় আছি। আগেও বলেছি, এখনও বলছি। কোনও দায়িত্ব নিতে আমি পিছপা হই না।’’

[আরও পড়ুন: ‘পুলিশের প্ররোচনা’য় আত্মঘাতী তপন কান্দু খুনের প্রত্যক্ষদর্শী, বিরোধীদের দাবি খারিজ কুণালের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে