BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

শোভনের বেহালার বাড়ি কিনে নিলেন বৈশাখী, রত্নাকে ‘সসম্মানে’ বাড়ি ছাড়ার পরামর্শ

Published by: Subhajit Mandal |    Posted: September 26, 2021 10:59 am|    Updated: September 26, 2021 11:15 am

Baishakhi Banerjee buys Sovan Chatterjee's house | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শোভন চট্টোপাধ্যায়ের বেহালার বাড়ি কিনে নিলেন প্রাক্তন অধ্যাপিকা বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)। শনিবার শোভনবাবুর বেহালার বাড়িটি বৈশাখীর নামে হস্তান্তরিত হয়েছে। বাড়ির মালিক হয়েই শোভনবাবুর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে সসম্মানে বাড়ি ছেড়ে দেওয়ার পরামর্শ দিয়েছেন বৈশাখীদেবী। রত্না সসম্মানে বাড়ি না ছাড়লে তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করারও হুঁশিয়ারি দিয়ে রেখেছেন প্রাক্তন অধ্যাপিকা।

Baishakhi Banerjee buys sovan chatterjee's house

সূত্রের খবর, রত্নার সঙ্গে ডিভোর্স-সহ বেশ কিছু মামলার খরচ এই মুহূর্তে চালাতে হচ্ছে শোভনবাবুকে। কিন্তু এখন তেমন কোনও রোজগার না থাকায় আইনি খরচ চালাতে সমস্যায় পড়ছেন শোভনবাবু। তার আইনি খরচ মেটাতে বৈশাখীদেবী তাঁকে আর্থিক সাহায্য করার প্রস্তাব দেন। আর্থিক সাহায্যের বিনিময়েই নিজের বেহালার বাড়িটি বৈশাখীদেবীর নামে লিখে দিয়েছেন কলকাতার প্রাক্তন মেয়র। সূত্রের খবর, বেহালার ওই বাড়িটির বিনিময়ে শোভনবাবুকে এক কোটি টাকারও বেশি অর্থ দিয়েছেন বৈশাখীদেবী। ওই বাড়িটিতে বিয়ের আগে থেকেই থাকতেন শোভনবাবু। এখন সেখানে ছেলে ও মেয়েকে নিয়ে থাকেন রত্না চট্টোপাধ্যায় (Ratna Chatterjee)।

[আরও পড়ুন: বাইডেনের মদতে এবার কি রাষ্ট্রসংঘের নিরাপত্তা পরিষদে স্থায়ী সদস্যপদ পাবে ভারত?]

বাড়ির মালিকানা পাওয়ার পর বৈশাখীদেবী জানিয়েছেন,”আমি শোভনবাবুকে জানিয়েছিলাম আমার সবকিছুই তিনি ব্যবহার করতে পারেন। কিন্তু উনি বিনামুল্যে আমার সাহায্য নিতে চাননি। ওর যেহেতু এখন আয় বন্ধ, আইনি খরচ চালাতে সমস্যা হচ্ছিল, তাই আমার কাছে বেহালার বাড়িটি বিক্রি করে দিয়েছেন।” প্রাক্তন অধ্যাপিকা স্পষ্ট জানিয়ে দিয়েছেন, এখন যেহেতু তিনি বাড়ির মালিক, তাই রত্নাদেবীকে আর ওই বাড়িতে থাকতে দেবেন না। তবে, শোভনবাবুর মেয়ে যদি মায়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে সেখানে থাকতে চান, তিনি থাকতে পারেন। 

[আরও পড়ুন: রাহুল-প্রিয়াঙ্কাদের দরবারে শচীন পাইলট, রাজস্থানের মুখ্যমন্ত্রী বদল নিয়ে জল্পনা বাড়ছে]

বস্তুত শোভন-রত্না-বৈশাখী বিতর্ক থেমেও যেন থামছে না। কিছুদিন শান্ত থাকার পর আবার দুই পক্ষের একাধিক পদক্ষেপে নতুন করে বিতর্ক মাথাচাড়া দিচ্ছে। আগামী সপ্তাহেই শোভন-রত্নার ডিভোর্স মামলার শুনানি। তার আগে নতুন করে এই সম্পত্তি হস্তান্তর বিতর্ক আইনি লড়াই পর্যন্ত গড়ায় কিনা সেটাই এখন দেখার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement