BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

বেহালায় বৈশালী ডালমিয়ার ছেলের উপর হামলা, পেটে ঢুকল গাড়ির কাচ, দেখুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: May 31, 2021 2:16 pm|    Updated: May 31, 2021 3:50 pm

Baishali Dalmia's son attacked in Kolkata, complaint filed | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্য দিবালোকে ছেলের উপর হামলা! মারধরের জেরে ফাটল মুখ। চোখের নিচে আঘাত। পেটে ঢুকল কাচের টুকরো। ফেসবুক লাইভ করে এমন অভিযোগ তুলেই ক্ষোভ উগরে দিলেন বৈশালী ডালমিয়া (Baishali Dalmiya)।

সোমবার ফেসবুকে বৈশালী জানান, এদিন সকালে বেহালার বাজার থেকে জিনিসপত্র কিনতে বেরিয়েছিলেন তাঁর ছেলে। কিন্তু ফেরার সময়ই তাঁর গাড়িতে হামলা করে দুষ্কৃতীরা। ছেলেকে পাশে বসিয়েই সোশ্যাল প্ল্যাটফর্মে লাইভটি করেন বালির প্রাক্তন বিধায়ক। বলেন, ছেলের মুখ ও চোখের নিচে আঘাত লেগেছে। পেটে কাচ ঢুকে গিয়েছে। গোটা ঘটনায় স্তম্ভিত বৈশালী বলেন, “কলকাতার মতো জায়গায় এসব কী হচ্ছে? এমনটা আগে দেখিনি। সকাল ১০টার সময় দুষ্কৃতীরা এভাবে অতর্কিতে হামলা চালাল। তাদের ধরে বেহালা থানায় নিয়ে যাওয়া হয়েছে। আমি ছেলেকে নিয়ে হাসপাতালে যাচ্ছি। ওর চোট লেগেছে।”

[আরও পড়ুন: রাজ্যে COPD’তে আক্রান্ত ৫০ লক্ষ, অবিলম্বে ধূমপান ছাড়তে বলছেন ফুসফুসরোগ বিশেষজ্ঞরা]


তৃণমূলের সঙ্গে সম্পর্ক ত্যাগ করে একুশের বিধানসভা ভোটের (Bengal Polls 2021) আগেই গেরুয়া শিবিরে যোগ দিয়েছিলেন বৈশালী। বালি কেন্দ্র থেকেই বিজেপির টিকিটে লড়েছিলেন। যদিও তৃণমূল প্রার্থীর কাছে পরাজিত হন তিনি। বৈশালীর দাবি, তিনি নির্বাচনে লড়েছেন বলেই তাঁর ছেলের উপর হামলা করা হয়েছে। যা কিছুতেই মেনে নেওয়া হবে না। রাজ্য সরকারের কাছে তিনি আবেদন জানিয়েছেন, কে বা কারা এমনটা করেছে, তা খতিয়ে দেখা হোক।

ফেসবুক লাইভে বৈশালীর প্রশ্ন, “আমি ভোটে লড়েছি বলেই কি আমার ছেলের উপর এভাবে হামলা করা হবে। দিনের বেলায় একটা বাচ্চা নিরীহ ছেলেকে মারধর করে কী প্রমাণ করার চেষ্টা হচ্ছে। মাননীয়া মুখ্যমন্ত্রীর কাছে আমার অনুরোধ, বিষয়টি দয়া করে খতিয়ে দেখুন। রাজ্যে এমন হিংসা কোনওভাবেই মেনে নেওয়া যায় না।” ঘটনায় অভিযুক্তদের ধরা হয়েছে বলে বৈশালী জানালেও এখনও তাদের পরিচয় জানা যায়নি।

[আরও পড়ুন: ‘দু-একজন যাবেন, তা নিয়ে ভাবার দরকার নেই’, দলত্যাগীদের গুরুত্ব দিতে নারাজ দিলীপ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement