BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

যুব মোর্চার রাজ্য কমিটিতে পরিবর্তন চাইছেন না দিলীপ ঘোষ! তুঙ্গে জল্পনা

Published by: Soumya Mukherjee |    Posted: September 6, 2020 3:44 pm|    Updated: September 6, 2020 3:44 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: যুব মোর্চার রাজ্য কমিটিতে ফের কোনও পরিবর্তন হোক চান না বিজেপি (BJP)’র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দলীয় সূত্রে খবর, তিনি এ বিষয়টি কেন্দ্রীয় নেতৃত্বকে জানিয়েও দিয়েছেন। ফলে এখন জল্পনা যুব মোর্চার নয়া রাজ্য কমিটির সাধারণ সম্পাদক পদে কোনও রদবদল হয় কিনা।

বিজেপি যুব মোর্চা (BJYM) ‘র কমিটি ঘোষণা হওয়ার পর সেই কমিটির সাধারণ সম্পাদক পদে কয়েকটি নাম নিয়ে দলের মধ্যে মতানৈক্য শুরু হয়। শঙ্কুদেব পন্ডাকে সাধারণ সম্পাদক করার পক্ষে রয়েছেন দলের একাংশ। এর ফলে যুব মোর্চার রাজ্য কমিটিতে যখন ফের রদবদলের সম্ভাবনা দেখা দিয়েছে তখন শনিবার রাজ্যের দায়িত্বপ্রাপ্ত বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, দিলীপ ঘোষরা সাংগঠনিক আলোচনা সারলেন দলের হেস্টিংস অফিসে। সেখানে যুব মোর্চার বিষয় নিয়ে আলোচনা হয়েছে বলে দলীয় সূত্রে খবর। যদিও যুব মোর্চার রাজ্য কমিটিতে কোনও বদল হচ্ছে কি না তা জানতে চাইলে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “কমিটিতে এই মুহূর্তে কোনও রদবদল হওয়ার বিষয়টি আমার জানা নেই।”

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় আলাপ, ঘনিষ্ঠতা, যুবকের সঙ্গে প্রথম দেখায় ভয়াবহ অভিজ্ঞতার সাক্ষী তরুণী ]

অন্যদিকে সূত্রের খবর, শঙ্কুদেব পন্ডাকে যুব মোর্চার রাজ্য কমিটিতে একান্তই যদি না আনা যায় তাহলে তাঁকে যুব মোর্চার কেন্দ্রীয় কমিটিতে নিয়ে যাওয়া হতে পারে। আবার রাজ্য যুব মোর্চার সাধারণ সম্পাদক পদে দাবিদার ছিলেন প্রাক্তন সাংসদ অনুপম হাজরাও। যদিও তাঁকে অপেক্ষাকৃত কম গুরুত্বপূর্ণ পদ দিয়ে সহ-সভাপতি করা হয়েছে। জানা গিয়েছে দিলীপ ঘোষ-সহ বিজেপি নেতৃত্বের একাংশ আবার যুব মোর্চার রাজ্য কমিটিতে ফের কোনও পরিবর্তন না করার পক্ষেই অনড়। ফলে যুব মোর্চার কমিটি নিয়ে এখনও জলঘোলা চলছে।

[আরও পড়ুন: ক্ষতি কমাতে বাড়ল ২ মেট্রোর ব্যবধান, জানুন দিনের কোন সময় কত মিনিট অন্তর মিলবে পরিষেবা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement