০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

CAA ইস্যুতে রাজনৈতিক সভায় প্রধানমন্ত্রীকে বক্তা চায় বঙ্গ বিজেপি

Published by: Subhamay Mandal |    Posted: January 12, 2020 7:28 pm|    Updated: January 12, 2020 7:29 pm

Bengal BJP urges Modi to deliver speech on CAA issue in rally

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: এবার দলীয় কর্মসূচিতে বাংলায় আসার জন্য প্রধানমন্ত্রীকে আগাম অনুরোধ জানিয়ে রাখলেন বিজেপির বঙ্গ নেতৃত্ব। মোদি বলে গেলেন ‘জরুর আয়েঙ্গে।’ রবিবার রেস কোর্স থেকে হেলিকপ্টারে বিমান বন্দরের উদ্দেশে রওনা হওয়ার আগে রাজ্য বিজেপির অন্যতম সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রীকে অনুরোধ করেন, আগামী দিনে ব্রিগেডে সভা হবে। আপনাকে আবার আসতে হবে। উত্তরে প্রধানমন্ত্রী বলে যান “জরুর আয়েঙ্গে”। দলীয় সূত্রে এমনটাই খবর।

শনিবার বিকেলে রাজভবনে রাজ্য বিজেপির প্রতিনিধিদলের তরফে বাংলায় পার্টির কর্মসূচিতে আসার জন্যও প্রধানমন্ত্রীকে অনুরোধ জানানো হয়েছে। রাজ্য নেতৃত্বকে প্রধানমন্ত্রী বলেছেন, যখনই ডাকবেন তখনই আসব। দলীয় সূত্রে খবর, আগামী দু-তিন মাসের মধ্যেই সিএএ ইস্যুতেই প্রধানমন্ত্রীকে দিয়ে রাজ্যে একটি সভা করাতে চায় বঙ্গ বিজেপি। আগে থেকেই ঠিক আছে যে, নাগরিকত্ব সংশোধনী আইন পাসের জন্য এ রাজ্যের উদ্বাস্তুরা প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে সংবর্ধনা দেবে। বিজেপির লক্ষ্য, উদ্বাস্তু ভোট ব্যাংক। তাছাড়া, সিএএ’র পক্ষে পালটা জনমত গড়তে মাঠে নেমে পড়েছে বিজেপি। সিএএ নিয়ে তারা যে আন্দোলন শুরু করেছে তার বিভিন্ন কর্মসূচির ছবি প্রধানমন্ত্রীকে দেখিয়েছেন রাজ্য নেতারা।

[আরও পড়ুন: রামকৃষ্ণ মিশনেও রাজনীতির প্রবেশ? বেলুড়ে মোদির CAA ভাষণ নিয়ে প্রশ্ন অনুগামীদেরই]

রাজ্য বিজেপি চাইছে, সিএএ নিয়ে পালটা তৃণমূলকে আক্রমণ করে বাংলায় নরেন্দ্র মোদি একটি রাজনৈতিক কর্মসূচি করুক। এবার সরকারি সফরে দু’দিনের জন্য রাজ্যে এলেও দলীয় কোনও কর্মসূচি রাখেননি প্রধানমন্ত্রী। তাই খুব শীঘ্রই মোদিকে দিয়ে বাংলায় একটি রাজনৈতিক কর্মসূচি করাতে চাইছে রাজ্য বিজেপি। সে কারণেই দলের তরফে প্রধানমন্ত্রীকে অনুরোধ করা হয়েছে, এবার দলীয় কর্মসূচিতে আসার জন্য। রাজ্য বিজেপির তরফে প্রধানমন্ত্রীকে একটি খাদির উত্তরীয় উপহার দেওয়া হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে