৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

WB Elections : তারকা প্রার্থীদের বেনজির কটাক্ষের জের, তথাগত রায়কে দিল্লিতে তলব কেন্দ্রীয় নেতৃত্বের

Published by: Tiyasha Sarkar |    Posted: May 6, 2021 1:04 pm|    Updated: May 6, 2021 1:19 pm

Bengal Polls 2021 : BJP leader asked Tathagata Roy to come to delhi ASAP | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: ভোটে বিজেপির বিপর্যয়ের পর বারবার প্রার্থী নির্বাচন নিয়ে দলকে তোপ দেগেছেন তথাগত রায় (Tathagata Roy)। টুইটে তারকা প্রার্থী থেকে রাজ্য নেতৃত্ব, কমবেশি সকলকেই আক্রমণ করেছেন তিনি। এর জেরে এবার দিল্লিতে ডাক পড়ল তথাগত রায়ের। যদিও করোনা আক্রান্ত হওয়ায় এই মুহূর্তে দিল্লি যাওয়া সম্ভব নয় বলেই জানিয়েছেন বিজেপি (BJP) নেতা। 

 

এবারে বাংলার ভোটে বেশ কিছু তারকা প্রার্থীকে লড়াইয়ে নামিয়েছিল গেরুয়া শিবির। রুপোলি পর্দার জনপ্রিয় মুখ শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), তনুশ্রী চক্রবর্তী, পায়েল সরকার, পার্ণো মিত্র, যশ দাশগুপ্ত, রুদ্রনীল ঘোষরা বিজেপির হয়ে লড়াই করেছেন। তবে তাঁদের অধিকাংশই ব্যর্থতার মুখ দেখেছেন। এ নিয়ে দলীয় নেতৃত্বকে কাঠগড়ায় তুলতে গিয়ে বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায় প্রার্থীদের প্রতিই কার্যত অবমাননাকর মন্তব্য করে বসেন। টুইটে তিনি শ্রাবন্তী, পায়েল, পার্নোদের ‘নগরীর নটী’ বলেন। যা ঘিরে তৈরি হয় বিতর্ক। 

[আরও পড়ুন: বিধানসভায় শপথ নিলেন নবনির্বাচিত বিধায়করা, নতুন ইনিংস শুরু রাজ-কাঞ্চনদের]

এই বিতর্কের মাঝেও লাগাতার টুইটে সোচ্চার হন তথাগত। বৃহস্পতিবার সকালেই টুইটে বিজেপির রাজ্য নেতৃত্বকে তোপ দাগেন তিনি। লেখেন, “অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোনা আর ফিটার মিস্ত্রির শংসাপত্র থাকা নেতৃত্বের কাছ থেকে এর বেশি কী আশা করা যায়।” তৃণমূলত্যাগী যারা বিজেপিতে যোগ দিয়েই টিকিট পেয়েছেন তাঁদের ‘আবর্জনা’ বলে কটাক্ষ করেন তিনি। তৃণমূল থেকে যাঁরা বিজেপিতে এসেছেন, তাঁদের দল থেকে সরিয়ে দেওয়ার কথা বলেছেন তথাগত। আবার দলের সঙ্গে দূরত্ব তৈরি হয়ে যাঁরা বিজেপি ছেড়েছেন, সেই পুরনো নেতাদের আবার দলে ফেরাতে বলেছেন তিনি। টুইটেই তথাগত রায় জানান, দিল্লি থেকে তলব করা হয়েছে তাঁকে।     

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement