১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাড়িওয়ালার নিদানেই কোভিড টেস্টের পর উধাও হন ভবানীপুরের বৃদ্ধ, প্রকাশ্যে নয়া তথ্য

Published by: Tiyasha Sarkar |    Posted: August 5, 2020 2:10 pm|    Updated: August 5, 2020 2:10 pm

Bhawanipur man goes missing after his landlord asked him not to return

অভিরূপ দাস ও অর্ণব আইচ: অবশেষে ভবানীপুরের (Bhowanipore) নিখোঁজ বৃদ্ধের হদিশ পেল পুলিশ। কিন্তু কেন উধাও হয়ে গিয়েছিলেন তিনি? কোথায় ছিলেন ওইদিন? এই প্রশ্নের উত্তর পেয়ে রীতিমতো হতবাক পুলিশ। কারণ, বাড়িওয়ালার নিদানেই নাকি রবীন্দ্র সরোবরে রাত কাটাতে হয়েছিল ওই বৃদ্ধকে।

করোনা কালে বারবার অমানবিকতার ছবি ধরা পড়েছে রাজ্যের বিভিন্ন প্রান্তে। কোথাও করোনা (Corona Virus) রোগীর সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে। কোথাও আবার বাজার, ওষুধের দোকানেও যেতে দেওয়া হচ্ছে না আক্রান্তের পরিবারের সদস্যদের। ভবানীপুরের নিখোঁজ বৃদ্ধ স্নেহময় বন্দ্যোপাধ্যায়ও সেরকমই অমানবিকতার শিকার। সিসিটিভি ফুটেজের ভিত্তিতে বৃদ্ধকে উদ্ধারের পর অন্তত তেমনটাই জানতে পেরেছেন পুলিশ আধিকারিকরা। ঠিক কী হয়েছিল ওই বৃদ্ধের সঙ্গে? জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই জ্বর-সর্দি ছিল কলকাতার ভবানীপুরের বাসিন্দা বছর ৭৫-এর স্নেহময় বন্দ্যোপাধ্যায়ের। অভিযোগ, সেই কারণেই তাঁর বাড়িওয়ালা নিদান দিয়েছিলেন যে, করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এলে তবেই ঘরে ঠাঁই পাবেন তিনি। না হলে বেরিয়ে যেতে হবে তাঁকে। এমনকী রিপোর্ট পাওয়ার আগে বাড়ি ফিরতে বারণও করা হয়েছিল তাঁকে। সেই কারণেই সোমবার ঢাকুরিয়া আমরিতে করোনা পরীক্ষার পর রবীন্দ্র সরোবরে চলে যান তিনি। সেখানেই রাত কাটান বৃদ্ধ। ততক্ষণে তাঁর খোঁজ শুরু করেছে পুলিশ। পরে মঙ্গলবার রাতে বৃদ্ধের দেখা মেলে। জানা গিয়েছে, তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট এসেছে নেগেটিভ।

[আরও পড়ুন: আরামবাগে তৃণমূল-বিজেপি সংঘর্ষে ধুন্ধুমার, পার্টি অফিস ভাঙচুর, এলাকায় পুলিশি টহল]

গোটা ঘটনার জানার পর পুলিশের তরফেই বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে ওই বৃদ্ধকে। কথা বলা হয়েছে বাড়িওয়ালার সঙ্গেও। প্রসঙ্গত, সোমবার বিকেলে করোনা পরীক্ষা করতে বেরিয়ে নিখোঁজ হয়ে গিয়েছিলেন স্নেহময়বাবু। কিছুতেই বাবার সঙ্গে যোগাযোগ করতে না পেরে সোশ্যাল মিডিয়াকেই হাতিয়ার করেছিলেন গুরগাঁওয়ের বাসিন্দা ওই বৃদ্ধের মেয়ে। তাঁর করা পোস্টের মাধ্যমে বিষয়টি জানতে পারেন আমরি কর্তৃপক্ষ। খবর যায় পুলিশে। শুরু হয় তল্লাশি।

[আরও পড়ুন: আগস্টের প্রথম লকডাউনে শুনশান রাস্তাঘাট, মোড়ে মোড়ে নাকা তল্লাশি পুলিশের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে