BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

পুলিশকর্তার মেয়েকে নিয়ে আপত্তিকর পোস্ট, ধৃত TMC নেতার ছেলে

Published by: Paramita Paul |    Posted: July 11, 2021 1:16 pm|    Updated: July 11, 2021 1:17 pm

Bidhannagar Police arrested son of TMC leader in charge of posting morphed picture of Police officer's daughter | Sangbad Pratidin

কলহার মুখোপাধ্যায়, বিধাননগর: একনাগাড়ে ফোন সহপাঠিনীকে। উত্তর না পেয়ে হোয়াটসঅ্যাপে ভিডিও কল। বিষয়টি মাত্রাছাড়া চেহারা নেওয়ায় থানায় গিয়ে কলেজের সহপাঠীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন পুলিশ কর্তার মেয়ে। সেই অভিযোগের ভিত্তিতে দুদিন পর অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করল বিধাননগর পুলিশ। অভিযুক্ত উত্তরপাড়ার তৃণমূল কো-অর্ডিনেটরের ছেলে বলে খবর।

বিধাননগর সাইবার (Cyber Crime) থানায় অভিযোগ দায়ের করেছিলেন তরুণী। অভিযোগকারিনী পুলিশকে জানিয়েছিলেন, উত্তরপাড়া পুরসভার এক কো-অর্ডিনেটরের ছেলে তাঁকে নিয়ে ফেসবুক কুরুচিকর পোস্ট করেছে। হোয়াটসঅ্যাপেও অশালীন মেসেজ পাঠিয়েছে। তিনি আরও জানিয়েছিলেন, তাঁর ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ফেক অ্যাকাউন্ট তৈরি করেছিল ওই যুবক। এমনকী, তাঁর নম্বরও বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেওয়া হয়। ফলে রাজ্য তো বটেই, ভিন রাজ্য থেকেও ফোন করে তাঁকে বিরক্ত করা হচ্ছিল বলে অভিযোগ করেছিলেন ডিএসপি পদমর্যাদার পুলিশ কর্মীর মেয়ে।

[আরও পড়ুন: স্টুডেন্ট ক্রেডিট কার্ড প্রকল্পে ব্যাপক সাড়া, ১০ দিনে জমা পড়ল প্রায় ২৬ হাজার আবেদনপত্র]

অভিযোগ পেয়ে তদন্তে নামে সাইবার ক্রাইম বিভাগের পুলিশ। অভিযুক্তের ফোন বাজেয়াপ্ত করে আপত্তিকর কোনও ছবি সে শেয়ার করেছে কিনা তা দেখা হচ্ছিল। অভিযোগকারিনীকে রাতে একাধিকবার ফোন করার তথ্য পেয়েছিল পুলিশ। সূত্রের খবর, প্রথমদিকে অভিযোগের স্বপক্ষে কোনও প্রমাণ পায়নি তদন্তকারীরা। পুলিস সূত্রে খবর, অভিযোগকারিনীর ফেসবুকে তাঁর নিজস্ব ফোন নম্বর দেওয়া ছিল। সেখান থেকেই তাঁকে মেসেঞ্জারের বিভিন্ন গ্রপে জয়েন করানো হয়েছিল বলে অনুমান ছিল পুলিশের। অবশেষে তদন্ত করে অভিযুক্তের বিরুদ্ধে একাধিক প্রমাণ পায় পুলিশ।

এর পরই রবিবার সকালে বারাসত থেকে অভিযুক্ত অর্কদীপ কুণ্ডুকে গ্রেপ্তার করা হয়। তোলা হয়েছে আদালতেও। অভিযুক্তকে নিজেদের হেফাজতে চেয়ে আদালত আবেদন করেছে বিধাননগর সাইবার ক্রাইম বিভাগের পুলিশ। প্রসঙ্গত, অভিযুক্তের অর্কদীপের বাবা উত্তরপাড়ার ১০ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর দীপক কুণ্ডু।

[আরও পড়ুন: ‘দুয়ারে ভ্যাকসিন’ পৌঁছে দেওয়ায় কলকাতা পুরসভার হেল্থ অফিসারকে শোকজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement