০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চিংড়িঘাটায় পথ দুর্ঘটনা, ট্রাকের ধাক্কায় মৃত্যু বাইক আরোহীর, আহত আরও ১

Published by: Suparna Majumder |    Posted: November 16, 2021 8:49 am|    Updated: November 16, 2021 8:49 am

Bike accident in Chingrighata, 1 dead | Sangbad Pratidin

ছবি:‌ প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকালে মহানগরে পথ দুর্ঘটনা।  চিংড়িঘাটার কাছে নির্মীয়মাণ মেট্রো স্টেশনের কাছে রাস্তায় ঘটা দুর্ঘটনায় ২৬ বছরের এক যুবকের মৃত্যু হয়েছে। মৃতের নাম সাগর পাল। ঘটনায় আহত আরও এক। 

জানা গিয়েছে, কসবা থেকে রুবি হয়ে সেক্টর ফাইভের দিকে যাচ্ছিলেন সাগর পাল। তিনি বসেছিলেন বাইকের পিছনে। বাইকটি চালাচ্ছিলেন আহত যুবক। চিংড়িঘাটার কাছে নির্মীয়মাণ মেট্রো স্টেশনের কাছের সরু রাস্তায় তাঁদের বাইককে ধাক্কা মারে একটি ট্রাক। ট্রাকের ধাক্কায় ছিটকে যায় বাইকটি। সাগরের মাথায় হেলমেট ছিল। কিন্তু বাইক থেকে ছিটকে যাওয়ার ফলে হেলমেটটি খুলে যায়। যুবকের মাথায় আঘাত লাগে। 

[আরও পড়ুন: পুরভোটে কংগ্রেসের সঙ্গে জোট বাঁধলে হাত ছাড়বে ফরওয়ার্ড ব্লক, কড়া হুঁশিয়ারির মুখে CPIM

দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে আসে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। সাগর পাল ও বাইক চালককে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা ২৬ বছরের সাগরে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পর থেকেই পলাতক ঘাতক ট্রাকের চালক। প্রত্যক্ষদর্শীদের কয়েক জনের দাবি, ট্রাকটি বেশ জোরে চলছিল।

অনুমান করা হচ্ছে, তীব্র গতির কারণেই নিয়ন্ত্রণ হারায় ট্রাকটি। তার জেরেই সাগরদের বাইকে ধাক্কা মারে। ২৬ বছরের যুবক কোথাকার বাসিন্দা তা এখনও জানা যায়নি। বাইক চালকের অবস্থা আশঙ্কাজনক বলেই খবর।  উল্লেখ্য, কিছুদিন আগে ভাইফোঁটার দিন বাঘাযতীন উড়ালপুলেও এমনই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। বাসের ধাক্কায় নিউ গড়িয়ার সাহাপাড়ার  ২৫ বছরের যুবক শুভজিৎ সুরের মৃত্যু হয়। সবেমাত্র সিভিল ইঞ্জিনিয়ারিং (Civil Engineer) পাশ করেছিলেন শুভজিৎ। চাকরির চেষ্টা একের পর এক ইন্টারভিউতে বসছিলেন। শুভজিতের জেঠু অসুস্থ হয়ে কলকাতারই একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। শনিবার সকালে তাঁকে দেখতে হাসপাতালে যাচ্ছিলেন শুভজিত। পথেই তাঁকে পিষে দিয়ে চলে গেল বাস।

[আরও পড়ুন: স্নায়ু রোগে আক্রান্ত শিশুদের সুরাহা, পূর্ব ভারতের প্রথম নিউরো পেডিয়াট্রিক ICU কলকাতায়

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে