BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

তিলজলায় বিক্ষোভের মুখে রাহুল সিনহা, উঠল ‘চোর হ্যায়’ স্লোগান

Published by: Tanumoy Ghosal |    Posted: May 19, 2019 12:11 pm|    Updated: May 19, 2019 1:22 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: এন্টালি বিধানসভার তিলজলায় একটি বুথে বিক্ষোভের মুখে পড়লেন কলকাতা উত্তর কেন্দ্রের বিজেপি প্রার্থী রাহুল সিনহা। প্রার্থীকে লক্ষ্য করে উঠল ‘চোর হ্যায়’ স্লোগান। ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে বিজেপি।

[আরও পড়ুন:খোদ তৃণমূল প্রার্থীকে বুথে ঢুকতে বাধা কেন্দ্রীয় বাহিনীর! উত্তেজনা মুদিয়ালিতে]

উত্তর লোকসভা কেন্দ্রের অন্তর্গত এন্টালি বিধানসভা। এই বিধানসভা কেন্দ্রেরই তিলজলার কেজি বসু সরণীর ১৭৬ ও ১৭৭ নম্বর বুথে ছাপ্পা ভোট চলছে। অভিযোগ পেয়ে তড়িঘড়ি বুথে যান বিজেপি প্রার্থী রাহুল সিনহা। বুথে ঢুকে প্রিসাইডিং অফিসারের সঙ্গে কথা বলেন। তখনও পর্যন্ত পরিস্থিতি শান্তই ছিল। কিন্তু, প্রিসাইডিং অফিসারের সঙ্গে কথা বুথে বাইরে আসতেই রাহুল সিনহাকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দাদের একাংশ। উঠে ‘চোর হ্যায়’ স্নোগানও। থড়িঘড়ি বুথ ছেড়ে চলে যান কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী রাহুল সিনহা।

কিন্তু তিলজলার বুথে বিজেপি প্রার্থীকে ঘিরে কারা বিক্ষোভ দেখালেন? কেনই বা বিক্ষোভের মুখে পড়তে হল তাঁকে? তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে বিজেপি। গেরুয়া শিবিরের অভিযোগ, তিলজলার ওই দুটি বুথে ছাপ্পা ভোট দিচ্ছিলেন তৃণমূল কংগ্রেস সমর্থকরা। তাই রাহুল সিনহা বুথে পৌঁছতেই পরিকল্পনামাফিক বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। কলকাতা উত্তর লোকসভা কেন্দ্রের এবার লড়াই ত্রিমুখী। তৃণমূল কংগ্রেস হয়ে লড়ছেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। তিনি বিদায়ী সাংসদও বটে। আর কলকাতা উত্তরের সিপিএম প্রার্থী কণীনিকা ঘোষ।  

দেখুন ভিডিও:

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement